ঢাকাশনিবার , ২০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বেকার যুবকদের কর্মসংস্থানের জন্যে সম্মিলিত উদ্যোগ প্রয়োজন : যুগ্ম সচিব হাবিবুর রহমান

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২০, ২০২৪ ৪:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হাবিবুর রহমান। ১৯ জানুয়ারি শুক্রবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।
এ সময় তিনি বলেন, বেকার যুবকদের কর্মসংস্থানের জন্যে সম্মিলিত উদ্যোগ প্রয়োজন। আমাদের এ উপজেলায় ১টি পৌরসভা ও ১৫টি ইউনিয়ন মিলিয়ে প্রায় ৫ লাখ মানুষের বাস। এর মধ্যে শিক্ষিত ও শিক্ষাবঞ্চিত প্রায় কয়েক হাজার যুবক রয়েছে। এ যুবকরা সুযোগের সন্ধানে রয়েছেন। সুযোগ পেলে তারা মেধা ও শিক্ষাকে কাজে লাগিয়ে নিজেদের কর্মসংস্থানের পাশাপাশি পরিবারের হাল ধরতে পারবেন। ফলে তাদের পরিবারের দারিদ্র্যতা দূর হয়ে যাবে।
তিনি আরো বলেন, আমরা যারা সরকারের বিভিন্ন দপ্তরে দায়িত্বরত ও শিল্পপ্রতিষ্ঠানে রয়েছি সকলের উচিত যার যার সাধ্যমতো বেকার যুবকদের কাজে লাগানো। কর্মসংস্থান না থাকায় যুবকরা বিভিন্নভাবে বিপদগ্রস্ত হচ্ছে। তাই আমি আমার অবস্থান থেকে যুবকদের কর্মসস্থানের জন্যে উদ্যোগ গ্রহণ করেছি।
প্রেসক্লাবের সভাপতি মোঃ মামুনুর রশিদ পাঠানের সভাপ্রধানে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ নূরুন্নবী নোমান, বর্তমান কমিটির সহ-সভাপতি মোঃ মহিউদ্দিন, চান্দ্রাবাজার ব্যবসায়ী কমিটির সভাপতি আহসান হাবীব নেভী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা দুলাল বকাউল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ বাকি বিল্লাহ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: