ঢাকাশনিবার , ২০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

হাজীগঞ্জে চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা দিলেন আহসান হাবীব অরুণ

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২০, ২০২৪ ৪:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থিতা ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব আহসান হাবীব অরুণ। হাজীগঞ্জ পৌর এলকার মকিমাবাদ গ্রামের সন্তান আলহাজ্ব আহসান হাবীব অরুণ গত শুক্রবার বাদ আসর বিয়ে বাড়ি নামের একটি কমিউনিটি সেন্টারে জনাকীর্ণ হলরুমে এই প্রার্থিতা ঘোষণা করেন।
এই সময় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকগণ ছাড়াও প্রায় অর্ধশত আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাচনে প্রার্থিতা ঘোষণার পাশাপাশি তিনি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী বলেও জানান। তিনি বলেন, আমি ছাত্রজীবনে ছাত্রলীগের রাজনীতির মাধ্যমে আওয়ামী লীগে যুক্ত হই। সেই থেকে আমার এই ৬০ বছর বয়স পর্যন্ত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আদর্শের রাজনীতি করি। তাঁরই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। আমাদের সফল সংসদ সদস্য মাননীয় মেজর অবঃ রফিকুল ইসলাম বীর উত্তমের পাশে থেকে রাজনীতি করেছি। আওয়ামী লীগের রাজনীতির আদর্শ থেকে এক চুলও বিচ্যুত হইনি। আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমার রক্তে আওয়ামী লীগ মিশে আছে।
উল্লেখ্য, আলহাজ্ব আহসান হাবীব অরুণ হাজীগঞ্জ মৈত্রী শিশু উদ্যান ও জুনিয়র হাই স্কুলের প্রতিষ্ঠাতা, সুহিলপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি, হাজীগঞ্জ উপজেলা বেসরকারি হাসপাতাল মালিক সমিতির সভাপতিসহ একাধিক মসজিদ-মাদ্রাসার সভাপতি পদে রয়েছেন। এছাড়া তিনি একাধিকবার হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক ও সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: