ঢাকাবৃহস্পতিবার , ১৮ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

হাজীগঞ্জের শাকিল রামগঞ্জে পিস্তলসহ আটক

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ১৮, ২০২৪ ৮:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

হাজীগঞ্জের ৬নং বড়কুল পূর্ব ইউনিয়নের সেন্দ্রা গ্রামের শাকিল (২৫) লক্ষীপুরে গিয়ে বিদেশী পিস্তল বিক্রিকালে হাতেনাতে পুলিশের হাতে আটক হয়েছে।  সে ওই গ্রামের গাজী বাড়ির জাহাঙ্গীর হোসেনের ছেলে। একই সাথে তার সহযোগী ফরহাদ হোসেন ফাহিম (২৩)কে আটক করা হয়।  রামগঞ্জ থানা পুলিশ। সে রামগঞ্জ উপজেলার ৮ নং ওয়ার্ডের মৃত দুলালের ছেলে।  গত মঙ্গলবার ১৬ জানুয়ারি রাতে লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নিজাম উদ্দিন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বিকেলে সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চরমন্ডল গ্রাম থেকে তাদেরকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, আটক ফাহিম অস্ত্র বিক্রির উদ্দেশ্যে ঘটনাস্থল আসে। শাকিল অস্ত্রটি বিক্রি করিয়ে দেবে বলে তাকে নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞসাবাদে তারা বিষয়টি জানিয়েছে। অস্ত্রটির মূল্য ৩০ হাজার টাকা নির্ধারণ করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল জব্দ করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নিজাম উদ্দিন ভূঁইয়া বলেন, অস্ত্রটি বিক্রির উদ্দেশ্যে আটক যুবকরা ঘটনাস্থল আসে। তাদেরকে আটক করে প্রাধমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করেছে। পরের দিন তাদেরকে আদালতে তোলা হলে আদালত তাদের দুজনকে জেল হাজতে প্রেরন করা হয়। শাকিলের ইউনিয়নের বিশিষ্ট আওয়ামী লীগ নেতা আহসান হাবীব জানান, তারা পুরো পরিবার মাদক বিক্রি করে কিন্তু কবে কিভাবে সে এ ব্যবসায় জড়িত তা এলাকার কেউ জানতো না। বিদেশী পিস্তলসহ শাকিলের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: