ঢাকামঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুর প্রেসক্লাবের নবগ‌ঠিত ক‌মি‌টির সা‌থে রে‌স্তোরাঁ মা‌লিক স‌মি‌তির মত‌বি‌নিময়

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ১৬, ২০২৪ ২:৫৭ অপরাহ্ণ
Link Copied!

 চাঁদপুর প্রেসক্লাবের নবগ‌ঠিত কার্যক‌রি ক‌মি‌টির সা‌থে বাংলা‌দেশ রে‌স্তোরাঁ মা‌লিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার নেতৃবৃ‌ন্দের মত‌বি‌নিময় সভা ও ফু‌লেল শু‌ভেচ্ছা বি‌নিময় হ‌য়ে‌ছে। ১৬ জানুয়ারি মঙ্গলবার সন্ধ‌্যায় প্রেসক্লাব মিলনায়ত‌নে মত‌বি‌নিময় সভায় চাঁদপুর প্রেসক্লাবের নবগ‌ঠিক কার্যক‌রি ক‌মি‌টির সভাপ‌তি শাহাদাত হো‌সেন শান্তের সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমনের পরিচালনায় বক্তব‌্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সা‌বেক সভাপ‌তি এএইচএম আহসান উল‌্যা, বাংলা‌দেশ রে‌স্তোরাঁ মা‌লিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী মাসুদ আখন্দ।

প্রেসক্লাব সভাপ‌তি তাঁর বক্ত‌ব্যে ব‌লেন, প্রেসক্লাব মৌ‌লিক কা‌জের সাথে সাথে মান‌বিক কাজগু‌লো ক‌রে থা‌কে। রা‌ষ্ট্রের মৌলিক মান‌বিক চা‌হিদা ৬‌টি রাষ্ট্র তা বাস্তবায়‌নে কাজ ক‌রে যা‌চ্ছে। আমা‌দেরর‌কে মৌ‌লিক চা‌হিদাগু‌লো নি‌শ্চিত কর‌তে সরকার‌কে সহ‌যো‌গিতা কর‌তে হ‌বে। খা‌দ্যের দিক‌টিও একটি মান‌বিক বিষয়, ব‌্যবসার সা‌থে সা‌থে মান‌বিক বিষয়‌টিও মাথায় রাখ‌বেন। আপনারা ব‌্যবসার সা‌থে সা‌থে মান‌বিক কাজ কর‌বেন তাহ‌লে সমাজ ও সমা‌জের মানু‌ষের উপকৃত হ‌বে।

এ সময় চাঁদপুর প্রেসক্লাবের সা‌বেক সভাপতি রহিম বাদশ‌া, সা‌বেক সাধারণ সম্পাদক রিয়াদ ফের‌দৌস, প্রচার ও দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, রে‌স্তোরাঁ মা‌লিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার সভাপ‌তি হাজী নুরুল আলম লালু, উপ‌দেষ্টা মোহাম্মদ বিপ্লব সরকার, সি‌নিয়র সহ-সভাপ‌তি বিল্লাল হো‌সেন গাজী, সহ সভাপ‌তি ইব্রা‌হিম খ‌লিল, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী ম‌জিবুর রহমান মাঈনু আখন্দ, সাংগঠ‌নিক সম্পাদক জা‌কির হো‌সেন বেপারী, দপ্তরর সম্পাদক জা‌হিদুল হক মিরন, সমাজকলৗান সম্পাদক শরীফ‌ুল ইসলাম মামুন, কার্যকরী সদস‌্য আব্দুল মা‌লেক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: