ঢাকাসোমবার , ১৫ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

পানির পাম্পের মোটরে চাদর পেঁচিয়ে বৃদ্ধার করুণ মৃত্যু

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ১৫, ২০২৪ ৬:০১ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর শহরের পুরাণবাজার ডাকাতিয়া নদীর পাড়ে পানির পাম্পের মোটরের সাথে চাদর পেঁচিয়ে ৮০ বছর বয়সী বৃদ্ধার মৃত্যু হয়েছে। ১৪ জানুয়ারি সকালে টিনবাজার সংলগ্ন ডক ইয়াডের পাশে নদীর পাড় এই দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ নারীর নাম রজবুন্নেছা। তিনি পুরাণবাজার টিএন্ডটি অফিস এলাকার মৃত শুকুর আলীর স্ত্রী ও দিনমজুর হাবিবের মা। খবর পেয়ে পুরাণবাজার ফাঁড়ি পুলিশ নিহতের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ওই বৃদ্ধা ভোর বেলায় পরিত্যক্ত বোতল প্লাস্টিক কাগজ টোকাতে নদীর পাড় দিয়ে হেঁটে যাবার সময় মোটর পাম্প থেকে গরম পানি মনে করে হাত মুখ ধুতে ছিলো। এক পর্যায়ে মোটরের বেল্ট-এর সাথে তার গায়ে জড়ানো চাদর পেঁচিয়ে গলায় ফাঁস লেগে আটকে যায়। এতেই ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
চাঁদপুর সদর মডেল থানার ওসি মোঃ শেখ মুহসীন আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। আইনগত প্রক্রিয়ায় নিহতের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়। এদিকে নিহতের ছেলে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই মর্মে মায়ের লাশ পোস্টমর্টেম না করার জন্যে এডিএম বরাবর লিখিত আবেদন করেন।
স্থানীয়রা জানান, ডাকাতিয়া নদীর পানির স্তর অনেক নিচে নেমে যাওয়ায় স্থানীয় মিলকারখানার পানির জন্যে পানির পাম্প নদীর পাড়ে বসানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: