ঢাকারবিবার , ১৪ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

নেতা-কর্মীর ভালোবাসায় সিক্ত সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ১৪, ২০২৪ ৫:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

জনতার দীপু মনি জনতার মাঝে। অসংখ্য জনতা তাঁকে একের পর এক ফুল দিয়ে ভালোবাসায় সিক্ত করলেন। শেখ হাসিনার সরকারের পর পর দুই মেয়াদে মন্ত্রী। শিক্ষামন্ত্রীর পর এবার সমাজকল্যাণমন্ত্রী। চাঁদপুর-হাইমচরবাসী যেনো নতুনভাবে পেলো তাদের প্রিয় নেত্রী প্রিয় অভিভাবককে। দলের অসংখ্য নেতা-কর্মী ছুটে এসেছে প্রত্যন্ত অঞ্চল থেকে তাদের প্রিয় নেত্রীকে অভিনন্দন জানাতে। মানুষের ঢল নেমেছে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে। গতকাল সন্ধ্যায় ছিল এই দৃশ্য।
চাঁদপুর-৩ আসনের চারবারের নির্বাচিত সংসদ সদস্য ডাঃ দীপু মনি গতকাল চাঁদপুর আসেন। মন্ত্রী হিসেবে শপথ নেয়ার পর সমাজকল্যাণমন্ত্রী হওয়ার পরদিনই তিনি তাঁর নির্বাচনী এলাকার জনগণের কাছে ছুটে আসেন। গতকাল বিকেলে প্রথমে তিনি সার্কিট হাউজে আসেন। সেখানে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম এবং জেলা প্রশাসকের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদের উপস্থিতিতে তাঁকে গার্ড অব অনার প্রদান করা হয়। সেখানেও বেশ কিছু নেতা-কর্মী মন্ত্রীকে স্বাগত জানিয়ে মিছিল নিয়ে আসেন। এরপর তিনি নতুন বাজার এলাকায় তাঁর বাসায় উঠেন। বাদ মাগরিব তিনি জেলা আওয়ামী লীগ অফিসে আসেন। তখন জেলা আওয়ামী লীগ অফিস এবং সামনে রাস্তায় দলের অসংখ্য নেতা-কর্মী। মন্ত্রী যখন জেলা আওয়ামী লীগ অফিসে আসেন তখন শ্লোগানে শ্লোগানে মুখরিত করে তোলে নেতা-কর্মীরা। তিনি অফিসের দোতলায় গিয়ে বারান্দায় দাঁড়িয়ে বক্তব্য রাখেন। বক্তব্যের সময় মন্ত্রী তাঁর জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাতে গিয়ে আবেগাপ্লুত হন। এরপর একে একে তাঁকে নেতা-কর্মীরা ফুল দিয়ে অভিনন্দন জানাতে থাকেন। চাঁদপুর সদর, পৌর ও হাইমচর উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ডের পক্ষ থেকে নেতা-কর্মীরা তাঁকে ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: