ঢাকাবৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

এবার শাহরুখকে পেছনে ফেলার দৌড়ে রণবীর

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ১১, ২০২৪ ৩:২১ পূর্বাহ্ণ
Link Copied!

২০২৩ সালে বলিউডের অন্যতম ব্যবসাসফল চলচ্চিত্র রণবীর কাপুরের অ্যানিমেল। বক্স অফিসে রীতিমতো তাণ্ডব চালিয়েছে সিনেমাটি। শাহরুখ খানের জওয়ান ও পাঠানের পর বছরের তৃতীয় চলচ্চিত্র হিসেবে হাজার কোটির ক্লাবে প্রবেশ করার দৌড়ে ছিল অ্যানিমেল। তবে বছর শেষে শাহরুখ খানের ডানকি ও প্রভাসের সালার মুক্তি পাওয়ায় আয়ে ভাটা পড়ে অ্যানিমেলের।

তবে নতুন বছরে শুরুতেই হঠাৎ করেই আবার জ্বলে উঠল অ্যানিমেল। সেই সঙ্গে হিন্দি চলচ্চিত্রের নতুন এক মাইলফলকের পেছনে ছুটলো রণবীরের সিনেমাটি। বছরের শুরুতে অ্যানিমেলের পালে নতুন করে হাওয়া লেগেছে। ২০২৩ সালের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা চলচ্চিত্রের তকমা ইতোমধ্যেই পেয়ে গেছে এটি।

সানি দেওলের ‘গাদার ২’কে টপকে গেছে অনেক আগে। এরপর শাহরুখের পাঠানকে টপকে জওয়ানের ঠিক পরেই রয়েছে রণবীরের অ্যানিমেল। ইতিমধ্যেই এটি ৫৫০ কোটির গণ্ডি টপকে ফেলেছে অ্যানিমেল। মুক্তির ষষ্ঠ সপ্তাহে ২.৫ কোটির মতো ঝুলিতে যোগ করল রণবীরের অ্যানিমেল। ফলে অ্যানিম্যালের মোট আয় এখন ৫৫০ কোটির বেশি। সামনে রয়েছে শুধুই শাহরুখের জওয়ান। ৬৪৩ কোটি রুপি আয় নিয়ে হিন্দি চলচ্চিত্র হিসেবে ভারতে সর্বোচ্চ আয়ের প্রথম স্থানে আছে সিনেমাটি।

সম্প্রতি অ্যানিমেল-এর সাকসেস পার্টির আয়োজন করা হয়েছিল। সেদিন রণবীর সবার উদ্দেশ্যে জানান, ‘আমি সকলকে ধন্যবাদ জানাতে চাই এখানে এসে অ্যানিমেলের সাকসেস পার্টি উদযাপন করার জন্য।

এটা এমন একটা চলচ্চিত্র যেটা নিয়ে কিছু মানুষের সমস্যা আছে, কিন্তু আমার মনে হয় এটি যা ভালোবাসা, সাফল্য পেয়েছে সেটা প্রমাণ করে দিয়েছে যে সিনেমার জন্য দর্শকদের যে ভালোবাসা আছে সেটার উপর কিছু না।’

সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত ‘অ্যানিমেল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। তাঁর বাবার ভূমিকায় রয়েছেন অনিল কাপুর। স্ত্রীর ভূমিকায় রাশ্মিকা মান্দানা। খলনায়ক হিসেবে অভিনয় করেছেন ববি দেওল। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শক্তি কাপুর ও তৃপ্তি দিমরি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: