ঢাকাবুধবার , ১০ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

এদেশের জনগণ ষড়যন্ত্রকারীদের সফল হতে দেয়নি

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ১০, ২০২৪ ৭:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুরে নৌকার বিজয় উপলক্ষে চাঁদপুর পৌর আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সভায় সভাপতিত্ব করেন পৌর আওয়ামী লীগ সভাপতি রাধা গোবিন্দ গোপ।
সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুলের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক এবং পৌরসভার মেয়র অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া ও উপ-দপ্তর সম্পাদক অ্যাডঃ রণজিত রায় চৌধুরী।
উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডঃ হেলাল হোসাইন, সাধারণ সম্পাদক ফেরদৌস মোর্শেদ জুয়েল, পৌর যুবলীগের আহ্বায়ক আঃ মালেক শেখ, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শিমুল হাসান শামনু, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহির উদ্দিন মিজি প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর আমরা বিজয় লাভ করলেও বিজয়ের আনন্দ আমাদের বেশি দিন স্থায়ী হয়নি। পরাজিত শক্তি এবং তাদের দোসররা দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়। স্বাধীনতাবিরোধীরা দেশকে আবার পাকিস্তানি ভাবধারায় নিয়ে যাওয়ার আপ্রাণ চেষ্টা করে। কিন্তু এদেশের জনগণ ষড়যন্ত্রকারীদের সফল হতে দেয়নি।
বক্তারা আরো বলেন, গত ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সেই নির্বাচনে আমাদের চাঁদপুর-হাইমচর মাটি ও মানুষের নেত্রী ডাঃ দীপু মনিসহ নৌকা প্রতীকের প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করে। সভায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ যারা নির্বাচনে সহযোগিতা করেছেন তাদের ধন্যবাদ জানানো হয়।
বক্তরা বলেন, আজ ১০ জানুয়ারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস। দিবসটি উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। উক্ত কর্মসূচিতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত থেকে সফল করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: