ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

জনগণ আমার প্রতি আবারো আস্থা রাখায় দায়িত্ব আরো বেড়ে গেল : মুহম্মদ শফিকুর রহমান

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ৯, ২০২৪ ৭:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) সংসদীয় আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, জনগণ আমার প্রতি আবারো আস্থা রেখেছেন। এখন আমার দায়িত্ব আরো বেড়ে গেল। গত ৫ বছরে আমি ফরিদগঞ্জ উপজেলার যেসব উন্নয়ন কর্মকাণ্ড করেছি, তার ধারাবাহিকতা ধরে রাখতে চাই। আমার ৭০ ভাগ কাজ শেষ হয়েছে, বাকি কাজ আশা করছি দ্রুত সম্পন্ন করতে সক্ষম হবো। তাছাড়া আমার কিছু স্বপ্ন রয়েছে। ফরিদগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত করণের সাথে সাথে এই উপজেলায় সংস্কৃতিপ্রেমীদের জন্য বঙ্গবন্ধু সাংস্কৃতিক কেন্দ্র প্রতিষ্ঠা করবো। আশা করছি মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতা নিয়ে আমার অসমাপ্ত কাজ এবং স্বপ্নের বাস্তবায়ন করতে পারবো।
৮ জানুয়ার সোমবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের নৌকার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, পৌরসভার মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আমির আজম রেজা এবং উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে নৌকার নির্বাচন পরিচালনা ফরিদগঞ্জ পৌর কমিটির প্রধান সমন্বয়কারী অ্যাডঃ নাজমুন নাহার অনি নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুলেল শুভেচ্ছা জানাতে গেলে তিনি উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে এসব কথা বলেন।
শফিকুর রহমান উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ নাজমুন নাহার অনির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, ফরিদগঞ্জে নারী ভোটারদের উদ্বুদ্ধ করতে অক্লান্ত পরিশ্রমের কারণে নারীরা নৌকা প্রতীকে ভোট প্রদান করেছে। একই সাথে তিনি নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: