ঢাকামঙ্গলবার , ৯ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ৯, ২০২৪ ৭:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

নেতা-কর্মী, বিভিন্ন সংগঠন, মতলব উত্তর-মতলব দক্ষিণ উপজেলার সর্বস্তরের মানুষের ভালোবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসন থেকে বিপুল ভোটে নির্বাচিত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। সোমবার সকাল থেকে তাঁর নিজ বাড়িতে উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, পৌরসভা, ইউনিয়ন পরিষদ, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ফুল দিয়ে শুভেচ্ছা জানান তাঁকে। এ সময় উপস্থিত ছিলেন তাঁর পরিবারের সদস্যবৃন্দ। ফুলেল শুভেচ্ছার জবাবে তিনি বলেন, বিপুল ভোটের ব্যবধানে আমাকে নির্বাচিত করায় মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলার সকল ভোটারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। মানুষের ভালোবাসা দেখে আমি অভিভূত হচ্ছি। মতলবের উন্নয়নে আমি ও আমার পরিবার সবসময় কাজ করছি। এবার আর কোনো উন্নয়ন কাজ বাকি থাকবে না।
তিনি আরো বলেন, আমার প্রয়াত ছেলে দিপু চৌধুরী মতলবের মানুষের উন্নয়নের স্বপ্ন দেখেছেন। সে সব সময় বলতো, মতলবকে সিঙ্গাপুর বানাবে। আমি ও আমার পরিবার দিপুর সেই স্বপ্ন পূরণ করবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: