ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

দুটি আসনেই হারলেন ড. শামছুল হক ভূঁইয়া

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ৮, ২০২৪ ৪:১১ পূর্বাহ্ণ
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন বঞ্চিত চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া দুটি আসনেই পরাজিত হলেন। এর মধ্যে একটিতে সম্মানজনক হার হলেও অপরটিতে হয়েছে শোচনীয় পরাজয়।
শামছুল হক ভূঁইয়া চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হন। কিন্তু তিনি একটিতেও দলের মনোনয়ন পাননি। মনোনয়ন না পেয়ে তিনি দুটি আসন থেকেই স্বতন্ত্র প্রার্থী হন। উভয় আসনেই তার মার্কা হচ্ছে ঈগল। তিনি দুটি আসনেই বলতে গেলে সমানতালে প্রচার-প্রচারণা এবং গণসংযোগ করেন। গতকাল ৭ জানুয়ারি ভোটগ্রহণ শেষে দেখা গেলো যে, চাঁদপুর-৩ আসনে তাঁর শোচনীয় পরাজয় ঘটে। এ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ দীপু মনি পেয়েছেন ১ লাখ ৮ হাজার ১৬৬ ভোট। আর ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া পেয়েছেন মাত্র ২৪ হাজার ১৯৭ ভোট। ডাঃ দীপু মনি ৮৩ হাজার ৯৬৯ ভোটের বিশাল ব্যবধানে শামছুল হক ভূঁইয়াকে পরাজিত করেন। অপরদিকে চাঁদপুর-৪ আসনে নৌকার প্রার্থী মুহম্মদ শফিকুর রহমান ও ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার মধ্যে ভোটযুদ্ধ হয় হাড্ডাহাড্ডি। অবশেষে মুহম্মদ শফিকুর রহমান ১ হাজার ৩৩ ভোটের ব্যবধানে শামছুল হক ভূঁইয়াকে হারিয়ে জয়লাভ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: