ঢাকাসোমবার , ৮ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুরে ভারতীয় নির্বাচন কমিশনের মহাপরিচালকের ভোটকেন্দ্র পরিদর্শন

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ৮, ২০২৪ ৩:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে চাঁদপুরের বিভিন্ন ভোট কেন্দ্র পরিদর্শন করেছেন ভারতের নির্বাচন কমিশনের মহাপরিচালক নারায়ণ বালা শুব্রমনিয়ান। ৭ জানুয়ারি নির্বাচনের দিন সকালে চাঁদপুর-৩ সদর আসনের চাঁদপুর সরকারি কলেজ, বাবুরহাট উচ্চ বিদ্যালয় কেন্দ্র, সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের খেরুদিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র ও ষোলঘর আদর্শ উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রসহ বেশ ক’টি কেন্দ্র পরিদর্শন করেন তিনি।
এ সময় তিনি প্রতিটি কেন্দ্রের প্রিজাইডিং অফিসার, পোলিং এজেন্ট, সংবাদকর্মী ও ভোটারদের সাথে কথা বলেন। পাশাপাশি নির্বাচনের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। তিনি এ সময় ভোটকেন্দ্রের বিভিন্ন বিষয়ে জানতে চান। সকলের মাঝে একটাই কথা ছিলো ‘স্মার্ট প্রযুক্তির কারণে ভোট দেয়া সহজ হয়েছে’। আর তাই কোনো ভোটকেন্দ্রেই ভোটারদের ভিড় লক্ষ্য করা যায়নি। কারণ সবচে’ দ্রুততম সময়ে ভোটারদের ভোট দেয়া হচ্ছে। কোনো ভোটার তার ভোটার তথ্য সহজেই খুঁজে পাচ্ছেন। এতে করে ভোগান্তি হচ্ছে না। তিনি এ বিষয়ে সন্তোষ প্রকাশ করেন।
পর্যবেক্ষণকালে উপস্থিত ছিলেন চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বশির আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সাখাওয়াত জামিল সৈকতসহ অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: