ঢাকাশনিবার , ৬ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুরে বাসে আগুন, হেলপার দগ্ধ

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ৬, ২০২৪ ৬:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর শহরের বাস স্ট্যান্ডে অবস্থানরত আনন্দ পরিবহন নামে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে গাড়ীতে ঘুমিয়ে থাকা হেলপার খোকন মিয়া দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত হয়েছেন গাড়ির চালক নাছির উদ্দিন বিপ্লব। শনিবার (৬ জানুয়ারি) ভোরে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। চালক নাছির উদ্দীন বিপ্লব জানান, হেলপারসহ তারা দুজন বাসে ঘুমিয়ে ছিলেন। আগুন লাগার পর তারা লাফিয়ে গাড়ি থেকে নেমে যায়। এসময় তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন।

নোয়াখালী চাঁদপুর এর মধ্যে চলাচলকারী আনন্দ পরিবহন বাসের মালিক শম্ভু চন্দ্র দাস দাবী করেন, কয়েকজন মুখোশধারী যুবক এসে গাড়ীতে আগুন লাগিয়ে দেয়। গাড়িটি গতকাল নির্বাচনী কাজে নিয়োজিত ছিল। আজকে আবারো নির্বাচনের কাজে যাওয়ার কথা ছিল। চাঁদপুর ফায়ার সার্ভিস চাঁদপুর উত্তর স্টেশন এর উপ-পরিচালক সানোয়ার হোসেন  বলেন, খবর পেয়ে দ্রুত গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে বাসের সীট ও গ্লাস আংশিক পুড়ে যায়। তদন্তের পর বলা যাবে কিভাবে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ মুহসীন আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি কয়েলের আগুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: