ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

কচুয়ায় নৌকার প্রার্থী ড. সেলিম মাহমুদের গণসংযোগ ও পথসভা

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ৩, ২০২৪ ৮:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কচুয়া আসনে নৌকার মাঝি ড. সেলিম মাহমুদ বলেছেন, দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে কচুয়াবাসী আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে। আমাদের এই নির্বাচন বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার নির্বাচন, এই নির্বাচন বাংলাদেশের অর্থনীতি রক্ষার নির্বাচন। আমাদের অর্থনীতি রক্ষা পেলে আমরা এই দেশের সকল মানুষ ভালো থাকবো। বিএনপি-জামাত বিদেশীদের কাছে বাংলাদেশ বিক্রি করে দিতে চায়, দেশে অরাজকতা সৃষ্টি করতে চায়, দেশকে ধ্বংস করতে চায়। আগামী ৭ তারিখ প্রতিটি ভোট কেন্দ্রে হাজার হাজার মানুষ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে জয়ী করবে। তিনি বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার একজন প্রতিনিধি। এই নৌকার মালিক আমি নই, এই নৌকার মালিক জাতির পিতা বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনা।
তিনি গতকাল মঙ্গলবার বিকেলে কচুয়া উত্তর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নাহারা আবুল মার্কেট প্রাঙ্গণে পথসভায় বক্তব্য প্রদানকালে উপরোক্ত কথাগুলো বলেন। একইদিনে তিনি ওই ইউনিয়নের সিংড্ডা, নোয়াগাঁও, বরুচর, উজানী ও তেতৈয়া এলাকায় পৃথক পৃথক গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন।
এ সময় চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহবার হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম, আব্দুল বাতেন সরকার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক খোরশেদ আলম মিয়া, নির্বাহী সদস্য আহসান হাবীব প্রাঞ্জল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী জহিরুল আলম টগর, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইন, ইউপি চেয়ারম্যান হাবিব মজুমদার জয়, মনির হোসেন, ইউনিয়ন নির্বাচন পরিচালনায় কমিটির সদস্য সচিব রাকিবুল হাসান, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম তালুকদার, যুগ্ম আহ্বায়ক সুজন মজুমদারসহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যাক নেতা-কর্মী সমর্থক গণসংযোগ ও পথসভায় অংশগ্রহণ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: