ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

আপনাদের শান্তিতে থাকার স্বার্থে আবারো নৌকা প্রতীকে ভোট চাই

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ৩, ২০২৪ ৮:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জে শান্তির সুবাতাস বইয়ে দিয়ে এলাকার উন্নয়নের স্বার্থে বিগত ৫ বছর কাজ করেছি। শান্তিপ্রিয় ফরিদগঞ্জবাসী আপনাদের শান্তিতে থাকার স্বার্থে আবারো নৌকা প্রতীকে ভোট চাই। গতকাল ফরিদগঞ্জ পৌরসভায় আয়োজিত পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান এমপি তাঁর বক্তব্যে উপরোক্ত কথা বলেছেন।
তিনি আরো বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট দিয়ে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসন থেকে আবারো এমপি নির্বাচিত করলে এই ফরিদগঞ্জ থেকে সম্পূর্ণভাবে মাদক নির্মূল করা হবে। তিনি আরো বলেন, গত ৫ বছর আমি এমপি থাকার সুবাদে এই ফরিদগঞ্জের বিভিন্ন এলাকায় ১০৭টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ করা হয়েছে। ১শ’ ৭ কোটি টাকা ব্যয়ে উটতলী ব্রীজের নির্মাণ কাজ চলমান রয়েছে। ১০৭ বছরের ফরিদগঞ্জ থানায় ফায়ার সার্ভিস স্টেশন প্রতিষ্ঠা করা ছাড়াও জনস্বার্থে নানাবিধ উন্নয়নমূলক কাজ করেছি। কাউকে অযথা হয়রানি করা কিংবা মামলা দিয়ে কাউকে হয়রানি করার চিন্তা কখনো মাথায় রাখি না।
পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপিত যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারীর সভাপতিত্ব পরিচিতি সভায় উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান তার জ¦ালাময়ৗ বক্তব্যে বলেন, জনেেনত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে ভোট দিতে দলের সবাইকে বলেছেন। তাই আমরা প্রকৃত আওয়ামী লীগের হলে দলের নেত্রীর নির্দেশ উপেক্ষা করে কোনো মামলাবাজ কিংবা দুনীতিবাজ, কালো টাকার মালিক স্বতন্ত্র প্রার্থীকে ভোট দিতে পারি না। তিনি আরো বলেন, নির্বাচনকে কেন্দ্র করে এক স্বতন্ত্র প্রার্থী নাকি চাঁদপুরে ৫২টি মামলা দিয়েছেন। তাই আসুন শান্তিতে থাকতে হলে শেখ হাসিনার আস্থাভাজন সাংবাদিক শফিকুর রহমানকে দলের প্রতীক নৌকায় ভোট দিয়ে জয় নিশ্চিত করি। ৭ জানুয়ারি নির্বাচনের পর জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হচ্ছেন-এটা যখন নিশ্চিত তখন আমরা প্রকৃত আওয়ামী লীগাররা এই ফরিদগঞ্জের মাটিতেই থাকবো।
উক্ত পরিচিতি সভায় আরো বক্তব্য রাখেন আউয়াল সুইট্স-এর স্বত্বাধিকারী আলহাজ¦ আঃ আউয়াল দরবেশ, আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাসিম পাটওয়ারী, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএস তছিলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নাজমুন নাহার অনি, ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা হাসানুজ্জামান তারেক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র মাহফুজুল হক, জেলা পরিষদের সাবেক সদস্য পৌর আওয়ামী লীগের নেতা সাইফুল ইসলাম রিপন প্রমুখ।
পরিচিত সভায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে নৌকা প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত হয়ে নৌকা প্রতীকের জয় নিশ্চিতের লক্ষ্যে তাদের মতামত পেশ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: