ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

উদ্ধারকৃত চোরাই মোটরসাইকেল মালিকের কাছে হস্তান্তর

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ৩, ২০২৪ ৮:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুরে পিবিআইর অভিযানে উদ্ধারকৃত ১৩টি চোরাই মোটরসাইকেলের মধ্যে ৫টি মোটরসাইকেল প্রকৃত মালিকদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে। ২ জানুয়ারি মঙ্গলবার দুপুরে বাবুরহাটস্থ পিবিআই জেলা কার্যালয়ে এক প্রেস ব্রিফিং করে ৫টি মোটরসাইকেল মালিকের হাতে তাদের মোটরসাইকেল হস্তান্তর করা হয়। দীর্ঘসময় পরে তেমন কোনো আইনী জটিলতা ছাড়াই নিজের মোটরসাইকেলটি পেয়ে বেশ খুশি মালিকরা। চুরি হওয়া মোটরসাইকেল পেয়ে তারা এতটাই আনন্দিত যে তারা এর জন্যে পিবিআই চাঁদপুরের পুলিশ সুপারের প্রতি ধন্যবাদ ও অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন। তারা তাৎক্ষণিক প্রতিক্রিয়াও ব্যক্ত করেন। এদের মধ্যে একজনের মোটরসাইকেল ১০ মাস আগে চুরি হয়। ঢাকার খিলক্ষেত এলাকার মোফাজ্জল হোসেন মনিরের মোটরসাইকেলটি ১০ মাস আগে চুরি হয়। দশ মাস পর তার চুরি হওয়া মোটরসাইকেল পাওয়া গেছে সংবাদটি তার কাছে অবিশ^াস্য মনে হয়। কিন্তু এখন তার কাছে বাস্তব সত্য। তিনিও পিবিআই’র প্রতি কৃতজ্ঞতা জানান।
প্রেস ব্রিফিংয়ে পিবিআই চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মোস্তফা কামাল রাশেদ বলেন, এই চোরাই মোটরসাইকেল উদ্ধার কাজে নেমে এখন পর্যন্ত শতাধিক চোরের সন্ধান পেয়েছে পিবিআই টিম। যেখান থেকে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। আমরা উদ্ধারকৃত ১৩টি মোটরসাইকেল প্রকৃত মালিকদের খুঁজে এনে পর্যায়ক্রমে তাদের হাতে পৌঁছে দিবো।
উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শাহাদাত হোসেন শান্ত, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাবেক সভাপতি এএইচএম আহসান উল্লাহসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: