ঢাকাবুধবার , ৩ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ভোট প্রত্যেকটি নাগরিকের সাংবিধানিক ও রাজনৈতিক অধিকার : জেলা রিটানিং কর্মকর্তা

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ৩, ২০২৪ ৩:২১ পূর্বাহ্ণ
Link Copied!

২ জানুয়ারি ২০২৪ তারিখ চাঁদপুর জেলার সদর উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটার উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। চাঁদপুর জেলার সদর উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে অনুষ্ঠিত ভোটার উদ্বুদ্ধকরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  চাঁদপুর জেলার জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার কামরুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তোফায়েল হোসেন,সদর সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. হেদায়েত উল্যাহসহ সংশ্লিষ্ট অংশীজন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন চাঁদপুর সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার সাখাওয়াত জামিল সৈকত। এ সময় জেলা রিটানিং কর্মকর্তা বলেন, ভোট প্রত্যেকটি নাগরিকের সাংবিধানিক ও রাজনৈতিক অধিকার। পুরুষের পাশাপাশি  নারীদের রাজনৈতিক ক্ষমতায়নকে টেকসই ও অগ্রগামী করতে রাষ্ট্র পরিচালনায় অংশগ্রহণ নিশ্চিত করা এবং ভোট প্রদানে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করার জন্য এ সভার আয়োজন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: