ঢাকামঙ্গলবার , ২ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

নৌকা নির্বাচিত হলেই শেখ হাসিনা আবারো দেশের প্রধানমন্ত্রী হবেন : ডাঃ দীপু মনি

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ২, ২০২৪ ৪:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডাঃ দীপু মনির নৌকার সমর্থনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে নির্বাচনী উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় চাঁদপুর শহরের ১২নং ওয়ার্ডের গুণরাজদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও নাজিরপাড়া নাজির বাড়ি সম্মুখে উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডাঃ দীপু মনি।
তিনি বলেন, নৌকা নির্বাচিত হলেই বঙ্গবন্ধু কন্যা আবারো দেশের প্রধানমন্ত্রী হবেন। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের জন্যে বাংলাদেশ আজ বিশ্বের বুকে একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। নৌকা দেশকে স্বাধীনতা দিয়েছে বলেই আজ আমরা পরাধীনতার শিকল থেকে মুক্ত হতে পেরেছি। আপনারা আমাকে গত ১৫ বছর আপনাদের ভোটের মাধ্যমে সেবা করার সুযোগ দিয়েছেন। বিগত ১৫ বছর আপনাদের সেবা করেছি, একটিমাত্র দিন আপনারা আমার জন্যে কষ্ট করে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন এবং আমার জন্যে কষ্ট করবেন। আগামী ৭ জানুয়ারি জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ আসন থেকে নৌকা প্রতীকে আমাকে আবারো নির্বাচিত করে চাঁদপুরে উন্নয়নের সুযোগ করে দিলে আমি আপনাদের কাছে কৃতজ্ঞ থাকবো। আমার বিজয়ের মধ্য দিয়ে চাঁদপুরের বাকি অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করে চাঁদপুরকে সুন্দর একটি শহর হিসেবে উপহার দেয়ার চেষ্টা করে যাবো।
ডাঃ দীপু মনি বলেন, বিগত ১৫ বছর আমি দায়িত্বে থাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে, আরো উন্নয়ন হবে। আগে আপনাদের নেতা ঠিক করতে হবে। নেতা ঠিক থাকলে কাজ হয়। বঙ্গবন্ধুকে নেতা বানানোর কারণে বাংলাদেশ স্বাধীনতা পেয়েছে। তদ্রুপ শেখ হাসিনাকে নেতা বানালে আগামীতে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ হবে। নৌকা এ দেশকে স্বাধীনতা দিয়েছে, উন্নয়ন করেছে। তাই আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন।
তিনি বলেন, আপনাদের এমপি যা প্রতিশ্রুতি দিয়েছে তা রাখতে পেরেছে? আপনাদের এমপির দুর্নাম কিংবা বদনাম নাই। আপনাদের সাথে খারাপ আচরণ করে না। আমার কারণে আপনাদের কোনো সম্মান নষ্ট হয়নি। এগুলো যদি নাই হয় তাহলে বিপুল ভোটে আপনাদের মেয়ে, বোন এবং আপনাদের দীপু মনিকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
উঠোন বৈঠকে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, কেন্দ্রীয় যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডঃ জাফর ইকবাল মুন্না, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, কাউন্সিলর হাবিবুর রহমান দর্জি, ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবু জাফর খান, সাধারণ সম্পাদক আকবর হোসেন বাসু, ওয়ার্ড যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম সোহেল, সাধারণ সম্পাদক শাহ আলম খলিফা, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ সুমন পাটোয়ারী সাধারণ সম্পাদক আলী হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: