ঢাকাসোমবার , ১ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

শেখ হাসিনা কারো রক্ত চক্ষুকে ভয় পান না : মায়া চৌধুরী

রূপসী বাংলা ২৪.কম
জানুয়ারি ১, ২০২৪ ৫:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী, চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, দ্বাদশ জাতীয় নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছি। বিএনপি-জামায়াত নির্বাচনকে বানচাল করতে সর্বোচ্চ শক্তি নিয়োগ করেছিল। তারা অপশক্তি। কিন্তু আমরা সবকিছু মোকাবেলা করে নির্বাচনের দ্বারপ্রান্তে এসে পৌঁছেছি। তারা বিশ্ব মোড়লদের আমাদের বিরুদ্ধে পক্ষ হিসেবে দাঁড় করিয়েছে। তারা আমাদের দিকনির্দেশনা দিতে চেয়েছিলো, কিন্তু আমাদের নির্ভীক সাহসী সেনাপতি শেখ হাসিনা কারো রক্ত চক্ষুকে ভয় পান না।
৩১ ডিসেম্বর রোববার মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ও ফরাজীকান্দি ইউনিয়নে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত নৌকার উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
মায়া চৌধুরী বলেন, আজকের উঠোন বৈঠকে হাজার হাজার নৌকার সমর্থক উপস্থিতি দেখে মনে হচ্ছে জনসভা। এই উঠোন বৈঠক প্রমাণ করবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-২ আসনে নৌকার বিজয় হবে। নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না। আগামী ৭ জানুয়ারি নির্বাচনের দিন সকলে মিলে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন। যাকে খুশি তাকেই ভোট দিবেন। তবে আমি আওয়ামী লীগের প্রার্থী হিসেবে দাবি করবো উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিবেন।
সকালে জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তারের সভাপতিত্বে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর আহাম্মেদ শিশিরের পরিচালনায় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান এসি মিজান, আইয়ুব আলী গাজী, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক অ্যাডঃ মনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানী পাপ্পু, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ খান, যুবলীগ নেতা মনিরুল হক সেন্টু।
বিকেলে ফরাজীকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশের সভাপতিত্বে এবং ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ তিতাস ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য রাশেদুল হাসান চৌধুরী রনি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আইয়ুব আলী গাজী,

ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জজ, সমাজসেবক গোলাম রাব্বানী পাপ্পু, ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গাজী কামাল হোসেন, ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেওয়ান আব্দুর রহিম, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাজাহান মোল্লা, ইউপি সদস্য শফিকুল ইসলাম, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগ নেতা সদরুল আমিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: