ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

বাবুরহাট বন্ধুমহল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ৩০, ২০২৩ ৪:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

বাবুরহাট বন্ধুমহলের ১২তম ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২৯ ডিসেম্বর শুক্রবার বিকেল সাড়ে ৩টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় প্রধান পৃষ্ঠপোষক ছিলেন বাবুরহাট বাজারের ব্যবসায়ী মেসার্স সিটি ট্রেডার্সের কর্ণধার আলহাজ্ব মোঃ মাইনুল ইসলাম মমিন।
বাবুরহাটর উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশাররফ হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা কারাগার জেল সুপার ফোরকান ওয়াহিদ। বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ শেখ মুহসীন আলম ও চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ খায়রুল ইসলাম নয়ন।
বিশেষ অতিথি ছিলেন ব্যবসায়ী আনিসুজ্জামান জুয়েল, ১৪নং ওয়ার্ড নাগরিক কমিটির আহ্বায়ক চন্দন দে, সোনালী সুদিন-এর চেয়ারম্যান মোঃ হানিফ মাস্টার, মোঃ হাবিবুর রহমান বাবু, মোঃ মাসুদুর রহমান মাল, মোঃ ইকবাল মৃধা, মোঃ সাদ্দাম খান, আলহাজ্ব মেহেদী হাসান মাল ও মোঃ মোবারক মৃধা, মোঃ আইয়ুব খান, রাজিব দে, ছৈয়দ নুর প্রমুখ।
খেলা পরিচালনায় ছিলেন সাবেক ফুটবলার মোঃ বাবু মাল ও বিশ্বনাথ দে। সার্বিক সহযোগিতায় ছিলেন বাবুরহাট কালাম বন্ধু মহলের প্রতিষ্ঠাতা মোঃ আবুল কালাম বেপারী, মোঃ রাজিব প্রধানীয়া, মোঃ শামীম খান ও মোঃ আব্দুল্লাহ গাজী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: