ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

উন্নয়ন ধরে রাখতে হলে নৌকায় ভোট দিন : শেখ হাসিনা

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ৩০, ২০২৩ ৩:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভার্চুয়ালি নির্বাচনী জনসভা করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। এই জনসভায় চাঁদপুরসহ ছয় জেলার আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীরা অংশ নেন। শেখ হাসিনার বক্তৃতা জামালপুর দিয়ে শুরু হয়ে চাঁদপুর দিয়ে শেষ হয়।
শেখ হাসিনা তাঁর বক্তব্যে বলেন, উন্নয়ন ধরে রাখতে হলে নৌকায় ভোট দিন। নৌকা স্বাধীনতা এনে দিয়েছে, নৌকা মানুষের ভোটের অধিকার নিশ্চিত করেছে। এখন নৌকাই আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবে।
শেখ হাসিনা বলেন, নূহ নবীর নৌকার উছিলায় আল্লাহ রাব্বুল আলামিন মানবজাতিকে রক্ষা করেছেন। অতএব দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানাবো, সবাই ঐক্যবদ্ধ হয়ে নৌকাকে বিজয়ী করতে হবে। নিজেদের মধ্যে দ্বন্দ্ব করলে কেউ রেহাই পাবে না। শেখ হাসিনা তাঁর বক্তব্যে দেশব্যাপী তাঁর সরকারের উন্নয়নের কিছু সারসংক্ষেপ তুলে ধরেন।
গতকাল বিকেলে এই জনসভা অনুষ্ঠিত হয়। ধানমণ্ডি আওয়ামী লীগ অফিস থেকে শেখ হাসিনা ভার্চুয়ালি যুক্ত হন। বিকেল পৌনে চারটায় শেখ হাসিনা তাঁর বক্তৃতা শুরু করেন। সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপিসহ কেন্দ্রীয় অন্য নেতৃবৃন্দ।
জামালপুর জেলার সাথে বক্তৃতার মধ্য দিয়ে শেখ হাসিনা ছয় জেলার সাথে তাঁর ভার্চুয়াল বক্তৃতা শুরু করেন। এরপর শেরপুর, কিশোরগঞ্জ, নরসিংদী, বান্দরবান ও চাঁদপুর জেলার সাথে তিনি যুক্ত হন। জেলাগুলোর সাথে বক্তৃতা দেয়ার আগে তিনি সারাদেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সারসংক্ষেপ তুলে ধরেন।
চাঁদপুর জেলার এই ভার্চুয়াল জনসভা অনুষ্ঠিত হয় হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে। উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার পাঁচটি আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীরা। তাঁরা হলেন : চাঁদপুর-১ আসনে ড. সেলিম মাহমুদ, চাঁদপুর-২ আসনে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, চাঁদপুর-৩ আসনে ডাঃ দীপু মনি, চাঁদপুর-৪ আসনে মুহম্মদ শফিকুর রহমান ও চাঁদপুর-৫ আসনে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। শেখ হাসিনা নিজে তাঁদের পরিচয় করিয়ে দেন। সভা সঞ্চালনা করেন ডাঃ দীপু মনি। সভাপতি ছিলেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। এছাড়া নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সালাউদ্দিন আহমেদ, জাহিদুল ইসলাম রোমান, হাসান ইমাম বাদশা, মাসুদ আলম মিল্টন, রাধা গোবিন্দ গোপ, আমিনুর রহমান বাবুল, যুবলীগ নেতা মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝিসহ অসংখ্য নেতা-কর্মী।
জনসভায় চাঁদপুর শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে নৌকার মিছিল নিয়ে অসংখ্য নেতা-কর্মী যোগ দেন। এছাড়া অন্য চার আসন থেকেও দলের নেতা-কর্মীরা তাঁদের প্রার্থীর সাথে আসেন। সবাই প্রার্থীদের নামে, দলের নামে এবং নৌকার নামে স্লোগান দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: