ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

পাঁচটি আসনই আপনাকে উপহার দিবে চাঁদপুরবাসী : ডাঃ দীপু মনি

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ৩০, ২০২৩ ৩:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর, শেরপুর, কিশোরগঞ্জ, নরসিংদী, বান্দরবান ও চাঁদপুর জেলার নৌকা প্রতীকের প্রার্থীসহ নেতা-কর্মীদের সাথে ভার্চুয়াল জনসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনার ভার্চুয়াল জনসভাকে কেন্দ্র করে গতকাল ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর হতেই চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে উৎসবমুখর পরিবেশে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ দলে দলে উপস্থিত হন। পর্যায়ক্রমে উপস্থিত হন বাংলাদেশ আওয়ামী লীগ নৌকা প্রতীকের চাঁদপুর-১ (কচুয়া) আসনের ড. সেলিম মাহমুদ, চাঁদপুর-২ (মতলব) আসনের মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া (বীর বিক্রম), চাঁদপুর-৩ (চাঁদপুর সদর-হাইমচর) আসনের শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি, চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের মুহম্মদ সফিকুর রহমান, চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। আরো উপস্থিত হন আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারীসহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সুধীজন।
আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এক এক করে ৫টি জেলার নৌকা প্রতীকের প্রার্থীসহ নেতা-কর্মীদের সাথে ভার্চুয়াল জনসভায় উন্নয়নের প্রতীক নৌকার পক্ষে ভোট দেয়ার আহ্বান জানিয়ে সর্বশেষ চাঁদপুর জেলার সাথে ভার্চুয়াল সংযোগে যুক্ত হন। তিনি যুক্ত হলে নৌকা প্রতীকের সকল প্রার্থীসহ উপস্থিত সকলে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দাঁড়িয়ে সভানেত্রীকে তাদের হৃদয়ের শ্রদ্ধা ও ভালোবাসা জানান। বিনিময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও সকলকে অভিনন্দন জ্ঞাপন করেন। তখন ঘড়ির কাঁটায় সময় ছিল ৫টা ২০ মিনিট। আর ভার্চুয়াল সভা শেষ করেন ৫টা ৩০ মিনিটে। সময়ের স্বল্পতা থাকলেও চাঁদপুরবাসীর প্রতি তাঁর আন্তরিকতার অভাব ছিলো না বলেই প্রতীয়মান হয়েছে স্বল্প সময়ের বক্তব্যে। শেখ হাসিনা চাঁদপুরবাসীর অভিবাদন গ্রহণ করেন এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্যে নৌকা প্রতীকে ভোট কামনা করেন। তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের উন্নয়ন হয়। তাই আপনাদের কাছে নৌকার বিজয় কামনা করছি। মাগরিবের আজানের জন্যে তিনি তাঁর বক্তব্য সংক্ষিপ্ত করেন।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সভাপ্রধানে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চাঁদপুরবাসীর পক্ষে অভিনন্দন জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আপনি চাঁদপুরের উন্নয়নে অভূতপূর্ব কাজ করেছেন, আমরা না চাইতেই আপনি আমাদেরকে অনেক কিছু দিয়েছেন। অভূতপূর্ব উন্নয়নের জন্যে চাঁদপুরের ৫টি আসনেই আপনাকে নৌকা উপহার দিবে চাঁদপুরবাসী।
ডাঃ দীপু মনির এই ঘোষণায় তাঁর প্রতি সমর্থন জানিয়ে উপস্থিত সকলই তুমুল করতালি দিয়ে আবারো সভানেত্রী শেখ হাসিনার প্রতি সম্মান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: