ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

মতলব উত্তরে ফতেপুর পূর্ব ইউনিয়নে উঠোন বৈঠক

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ৩০, ২০২৩ ৩:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-২ (মতলব উত্তর-মতলব দক্ষিণ) আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ। বিএনপি-জামাত যতোই লাফালাফি করুক না কেন, নৌকার বিজয় নিশ্চিত হবে ইনশাআল্লাহ।
২৮ ডিসেম্বর বৃহস্পতিবার মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নে নৌকা প্রতীকের সমর্থনে উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, চাঁদপুর-২ আসনে নির্বাচনে যারা প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েছেন তারা মাঠে নাই। তাদেরকে দিন দুপুরে দেখবেন না। তারা রাতের আঁধারে চোরাগোপ্তা হামলা করবে, আর আমাদের পোস্টার ছিঁড়ে ফেলে দিবে। এ হলো তাদের কাজ। ৭ জানুয়ারির নির্বাচনে ব্যাপকভাবে ভোটারদের উপস্থিত করতে হবে। যাতে করে মানুষ ভোট দিতে পারে। যতোই ভোটার উপস্থিতি হবে ততোই নৌকার ভোট বাড়বে এবং নৌকার বিজয় নিশ্চিত হবে। ভোট হবে অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু। আপনারা সকলে আচরণবিধি মেনে চলবেন।
ফতেপুর পূর্ব ইউনিয়নের নৌকা প্রতীকের কেন্দ্র পরিচালনা কমিটির আহ্বায়ক জহিরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিনের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ওচমান গনি পাটোয়ারী, মায়া চৌধুরীর পুত্র এফবিসিসিআই’র সহ-সভাপতি রাশেদুল ইসলাম চৌধুরী রনি, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল আলম জর্জ, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক গাজী মুক্তার হোসেন, যুবলীগ নেতা আতিকুল ইসলাম শিমুল, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি একেএম গোলাম নবী খোকন, আওয়ামী লীগ নেতা ডাঃ জাফর আহম্মেদ, আব্দুল হান্নান মাস্টার, সাবেক মেম্বার খোরশেদ আলম, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য জসিম উদ্দিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেন প্রধান, নাছির উদ্দীন দেওয়ান, ইউনিয়ন যুবলীগ নেতা হুমাইয়ূন কবির, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আলমগীর দেওয়ান, সাধারণ সম্পাদক শাকিল দেওয়ান, মহিলা আওয়ামী লীগ নেত্রী শান্তা ইসলাম, সাবেক ইউপি সদস্য তাহমিনা আক্তার নিপা, ইউপি সদস্য জোহরা বেগম, মহিলা আওয়ামী লীগ নেত্রী হাসিনা চৌধুরী, জাকিয়া সুলতানা, ফাতেমা আক্তার মনি, ববিতা প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: