ঢাকাশনিবার , ৩০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

আবারো প্রেসিডেন্ট পদে নির্বাচিত জাহাঙ্গীর আখন্দ সেলিম

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ৩০, ২০২৩ ৩:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

ব্যবসায়ীদের বৃহৎ সংগঠন চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (২০২৪-২৫) দ্বিবার্ষিক সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ২১ অক্টোবর ২০২৩ চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ইলেকশান বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক এই নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের নিয়ম অনুযায়ী সদস্যদের মধ্য হতে ৮ জন, এসোসিয়েটেড সদস্যগণের মধ্য হতে ৬ জন ও ট্রেড গ্রুপ সদস্যদের মধ্য হতে ১টিসহ মোট ১৫টি পরিচালক পদে প্রার্থীগণ প্রতিযোগিতা করতে পারবেন। কিন্তু সর্বমোট ১৫ জনের অধিক প্রার্থী না থাকায় নির্বাচনী নিয়ম অনুযায়ী যাচাই-বাছাই শেষে নির্বাচনী সকল নিয়ম মেনে গত ২৭ ডিসেম্বর চাঁদপুর চেম্বার কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনে আবেদনকৃত ১৫ জনকেই পরিচালক পদে নির্বাচিত হওয়ার ঘোষণা দেন চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (২০২৪-২০২৫) ইলেকশন বোর্ডের চেয়ারম্যান অ্যাডঃ শীতল চন্দ্র ঘোষ। গতকাল ২৮ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে ইলেকশন বোর্ডের চেয়ারম্যানের উপস্থিতিতে চাঁদপুর চেম্বার কার্যালয়ে নবনির্বাচিত ১৫ জন পরিচালকের মধ্যে পরিচালক পরেশ চন্দ্র মালাকারের প্রস্তাবনায় ও পরিচালক মোঃ লিয়াকত পাটোয়ারীর সমর্থনে চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির একটি পূর্ণাঙ্গ পরিচালনা পর্ষদ গঠিত হয়। ২০২৪-২০২৫ সালের জন্যে চেম্বার পরিচালনা পর্ষদের নেতৃবৃন্দ হলেন : সভাপতি আলহাজ¦ মোঃ জাহাঙ্গীর আখন্দ সেলিম, সিনিয়র সহ-সভাপতি সুভাষ চন্দ্র রায়, সহ-সভাপতি তমাল কুমার ঘোষ, পরিচালক সালাউদ্দিন মোঃ বাবর, মোহাম্মদ জাহিদুল ইসলাম রোমান, মোঃ মাইনুল ইসলাম, মোহাম্মদ আলী জিন্নাহ, মোঃ আমিনুর রহমান বাবুল, মোহাম্মদ আলী মাঝি, পরেশ চন্দ্র মালাকার, গোপাল চন্দ্র সাহা, মোঃ লিয়াকত পাটোয়ারী, রেজওয়ানুর রহমান রিজু পাওয়ারী, মোঃ হযরত আলী ও মোঃ নাজমুল আলম পাটোয়ারী।
নবগঠিত পরিচালনা পর্ষদের ১ জন ব্যতীত সকলেই পুনঃনির্বাচিত হয়েছেন বলে জানা যায়। নতুন নির্বাচিত পরিচালক হলেন মোঃ নাজমুল আলম পাটোয়ারী।
নবগঠিত পরিচালনা পর্ষদের সকলেই তাদের উপর অর্পিত দায়িত্ব পালনে ব্যবসায়ীসহ সুধীজনদের দোয়া ও ভালোবাসা কামনা করেন এবং ব্যবসা বাণিজ্য প্রসারে চাঁদপুরের ব্যবসায়িক ঐতিহ্য ফিরিয়ে আনার লক্ষ্যে সকলের সহযোগিতা কামনা করেন। নবগঠিত পরিচালনা পর্ষদকে ব্যবসায়ীদের পক্ষ থেকে অভিনন্দন জ্ঞাপন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: