ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী পেতে হলে দীপু মনিকে বিজয়ী করতে হবে

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৮, ২০২৩ ৭:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনি বলেছেন, এই যে দেশ এতো এগিয়ে যাচ্ছে, মানুষ ভালো আছে, দেশে শান্তি-শৃঙ্খলা বজায় রয়েছে, এটি কার কারণে সম্ভব হয়েছে? শেখ হাসিনার কারণে সম্ভব হয়েছে। মনে রাখবেন, শেখ হাসিনা মানেই শান্তি, উন্নয়ন ও ভালো থাকা। যার ফলে আজ দেশে এতো উন্নয়ন। শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী পেলে নৌকার দীপু মনিকে বিজয়ী করতে হবে এখানে সবখানে। কারণ বঙ্গবন্ধুর নৌকা আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছে, আমরা আজ স্বাধীন জাতি। শেখ হাসিনার কারণে তরুণরা শিক্ষা ও প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে। এই তরুণদের উজ্জ্বল ভবিষ্যৎ গড়তে হলে শেখ হাসিনাকে প্রয়োজন।
২৬ ডিসেম্বর মঙ্গলবার দুপুর হতে সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর সদর উপজেলার ১২নং চান্দ্রা ইউনিয়নের একাধিক নির্বাচনী উঠোন বৈঠকে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, চাঁদপুর-হাইমচরের মানুষের সবচেয়ে বড় সমস্যা ছিল নদীভাঙ্গন। ২০০৮ সালে জননেত্রী শেখ হাসিনা যখন আমাকে নৌকা নিয়ে পাঠায় তখন আমি আপনাদের কাছে গিয়ে আপনাদের দুর্দশার কথা শুনেছি। আপনাদের সেই সমস্যার কথাগুলো আমাকে নাড়া দিয়েছিলো। আল্লাহর অশেষ রহমতে আমরা সেগুলো সমাধান করতে পেরেছি। সামনে আরো অসমাপ্ত উন্নয়নকে সমাপ্ত করতে নৌকায় ভোট চাই।
তিনি আরো বলেন, আপনাদের এমপির তো কোনো দুর্নাম বা বদনাম নেই। এমপির কারণেতো আপনারা কোথাও ছোট হননি। আল্লাহর কাছে শোকরিয়ার শেষ নেই। আপনারা ভালবাসেন, স্নেহ করেন বলেই আপনাদের মেয়ে, আপনাদের বোন হিসেবে দীপু মনিকে নৌকায় ভোট দিয়ে তিনবার সুযোগ দিয়েছেন সেবা করার। জননেত্রী শেখ হাসিনা আবারো আমাকে নৌকা দিয়ে আপনাদের কাছে পাঠিয়েছেন।
চাঁদপুর-৩ নির্বাচনী এলাকার অসমাপ্ত উন্নয়ন কাজগুলো করার সুযোগ দিতে ৭ জানুয়ারি আবারো নৌকায় ভোট চাইলেন তিনি।
এদিন খায়ের চেয়ারম্যান বাড়ি, হাবিবুল বাশার খন্দকার বাড়ি, মধ্য মদনা নাছির গাজীর বাড়িতে উঠোন বৈঠক ও মদনা বাজারে নৌকার সমর্থনে নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়।
চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারীর সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক জসিম মিয়াজীর পরিচালনায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মোহাম্মদ নূরুল ইসলাম নাজিম দেওয়ান।
উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডঃ রঞ্জিত রায় চৌধুরী, সহ-প্রচার সম্পাদক হাসান ইমাম বাদশা, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা মাসুদা নূর খান, সদর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিদা বেগম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ আলী মাঝি, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাবিবুল বাশার খন্দকার, যুবলীগ নেতা সালাউদ্দিন বাবু, ছাত্রলীগ নেতা নাসির গাজী, ফাইমুল ইসলাম শশী, রাজু পাটোয়ারীসহ চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: