ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

পনের বছর একদিনের জন্যেও ছুটি ছিলো না, প্রতিটা মুহূর্ত চাঁদপুরবাসীর সেবায় কাজ করেছি

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৭, ২০২৩ ৮:০০ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-৩ (সদর ও হাইমচর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ডাঃ দীপু মনি বলেছেন, ১৫ বছর আমার জীবনে কোনো ছুটি নেই। প্রতিটা মুহূর্ত, আমি চাঁদপুরবাসীর সেবায় কাজ করেছি। এখন আপনাদের কাছে অনুরোধ, আগামী ৭ জানুয়ারি আপনাদের জীবন থেকে কয়েকটি ঘণ্টা সময় দিয়ে আমাকে নৌকা মার্কায় ভোট দিবেন।
২৫ ডিসেম্বর শনিবার রাতে তিনি চাঁদপুর শহরের পুরাণবাজার ৪নং ওয়ার্ডে নৌকার সমর্থনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নির্বাচনী উঠোন বৈঠকে এসব কথা বলেন। এ সময় তিনি আরো বলেন,  চাঁদপুর-৩ আসন থেকে পর পর তিনবার আপনারা আপনাদের প্রতিনিধি নির্বাচিত করেছেন। নির্বাচিত হওয়ার পর থেকে বিগত ১৫ বছর আমি পরিবারকে খুব একটা সময় দিতে পারিনি। পরিবার-পরিজন রেখে আমি আপনাদের সাথে মিশে গেছি। এই সময়টুকু আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত করেছি। তারও আগে ছাত্র রাজনীতি থেকে শুরু করে আমি দেশ এবং জনগণের কল্যাণে কাজ করছি।
দীপু মনি বলেন, এবার আমি আপনাদের থেকে আরেকবার ভালোবাসা চাই। আমি চাই আপনারা বিপুল ভোটে নৌকার বিজয় নিশ্চিত করবেন। নৌকা নির্বাচিত হলেই বঙ্গবন্ধু কন্যা আবারো দেশের প্রধানমন্ত্রী হবেন। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের জন্যে বাংলাদেশ আজ বিশ্বের বুকে একটি মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।
তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেষ হাসিনার কল্যাণে চাঁদপুরের উন্নয়নে আমার নির্বাচনী এলাকার ব্যাপক কাজ করেছি। আপনারা ভোট দিয়ে জনপ্রতিনিধি করেছেন বলেই চাঁদপুরের উন্নয়নে কাজ করতে পেরেছি। চাঁদপুরে মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেরিন একাডেমি, নদী ভাঙানরোধে স্থায়ী বাঁধ, শত শত শিক্ষা-প্রতিষ্ঠানের নতুন ভবন, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, শতভাগ বিদ্যুৎ করেছি। এই যে এতোসব উন্নয়ন তা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা দেশের প্রধানমন্ত্রী আছেন বলেই। গত ১৫ বছর শেখ হাসিনা একটানা সারাদেশসহ  চাঁদপুরেও অসাধারণ উন্নয়ন করে চলেছেন। মানুষের জীবনটাকে সহজ করেছেন।
এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।
ডাঃ দীপু মনি গতকাল ২৫ ডিসেম্বর রাতে পুরাণবাজার মমিনবাগ এলাকায় চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম নুরুর আয়োজনে ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের ব্যবস্থাপনায়  আয়োজিত  উঠান বৈঠকে উপরোক্ত কথাগুলো বলেন।
নৌকার সমর্থনে আয়োজিত নির্বাচনী উঠোন বৈঠকে শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম নুরু।
৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন বেপারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপ্লব সকারের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, আওয়ামী লীগ নেতা এমরান হোসেন সেলিম, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাডঃ হুমায়ুন কবির সুমন, পৌর যুবলীগের আহ্বায়ক আব্দুল মালেক শেখ, যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, পৌরসভার নারী কাউন্সিলর খালেদা বেগম, ফেরদৌসি বেগম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায় নেতাকর্মী ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন পাড়া মহল্লার শত শত নারী-পুরুষ ভোটার এবং নানা শ্রেণী পেশার মানুষ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: