ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

নৌকার বাইরে কেউ আওয়ামী লীগ না

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৭, ২০২৩ ৪:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী, চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, নৌকার বাইরে কেউ আওয়ামী লীগ না। নৌকা প্রতীকের বাইরে কেউ যদি নিজেকে আওয়ামী লীগ বলে তবে সে বেঈমান ও বিশ্বাসঘাতক। এরা খন্দকার মোশতাকের রক্ত, কারণ আওয়ামী লীগ নৌকার বাইরে যেতে পারে না। মাননীয় প্রধানমন্ত্রী ২০ তারিখে সিলেটের জনসভায় সবাইকে বলেছেন আপনারা আমার প্রার্থীকে নৌকায় ভোট দিন। অন্য কোনো প্রতীকের কথা প্রধানমন্ত্রী বলেন নাই। অন্য কোনো প্রতীক আওয়ামী লীগের নয়, আওয়ামী লীগের প্রতীক নৌকা।
তিনি বলেন, আপনারা ৭০-এর নির্বাচনে নৌকাকে ভোট দিয়েছেন। একাত্তরে বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশকে স্বাধীন করেছি। এই দেশ স্বাধীনতার পর আওয়ামী লীগ ক্ষমতায় এসে স্কুল, কলেজ, ফায়ার সার্ভিস, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধি ভাতা, টিসিবি, স্বল্পমূল্যে চাল বিতরণসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন করেছে। নৌকা প্রতীকে আওয়ামী লীগ জয়ী হওয়ার কারণেই দেশে এতো উন্নয়ন সম্ভব হচ্ছে। এই আওয়ামী লীগ সরকারের আমলেই কাঁচা রাস্তা পাকাকরণ হয়েছে। হাসপাতালের সেবার মান উন্নয়ন হয়েছে। আমার নির্বাচনী আসনের শাহরাস্তি ও হাজীগঞ্জ সরকারি হাসপাতাল ৫০ শয্যা থেকে ১০০ শয্যায় উন্নীত করার জন্যে আমি মন্ত্রণালয়ে চিঠি দিয়েছি। সংসদে আমি বক্তব্য দিয়েছিলাম, ভাতা ৫০০ টাকা দিয়ে গরিবদের কিছুই হয় না, বরং ২০০০ টাকা করে দিলে প্রকৃত ভাতা ভোগীরা সত্যিকারের উপকৃত হবে। আবার নির্বাচিত হলে আমি এই বিষয়টি নিয়ে আবার সংসদে আলোচনা করবো। যারা গরিব ও অসহায় তাদের চিকিৎসা খরচ দেশের সকল হাসপাতালে বিনামূল্যে করার জন্যে আমি সংসদে বলেছি। আমি আবার সংসদে গেলে বিষয়টি নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট আবার আবদার করবো।
২৬ ডিসেম্বর মঙ্গলবার দিনব্যাপী শাহরাস্তি উপজেলার রায়শ্রী উত্তর ও দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে পথসভায় তিনি এসব কথা বলেছেন। ওইদিন তিনি রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের বিজয়পুর, নাহারা, খিলা বাজার, বেরনাইয়া, ও রায়শ্রী উত্তর ইউনিয়নের চন্ডিপুর, উল্যাশ্বর, রায়শ্রী, উনকিলা, শাহরাস্তি বাজার এলাকায় পথসভা ও তৎসংলগ্ন এলাকায় গণসংযোগ করেন।
উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেডএম আনোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, রায়শ্রী দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ নিমাই চন্দ্র পাল, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ মোঃ আঃ রাজ্জাক, রায়শ্রী উত্তর ইউনিয়নের সভাপতি মোঃ সাইফুল ইসলাম মাসুদ, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন মিজান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: