ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

এখলাছপুরে মায়া চৌধুরীর পক্ষে উঠোন বৈঠক

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৭, ২০২৩ ৪:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের পক্ষে ভোট চেয়ে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ২৬ ডিসেম্বর মঙ্গলবার এখলাছপুর ইউনিয়নের নেদামদী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে দেন মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলা মহিলা আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা এবং মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের সহধর্মিণী পারভীন চৌধুরী রীনা।
বিশেষ অতিথির বক্তব্যে রাখেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের জ্যেষ্ঠ পুত্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য প্রয়াত সাজেদুল হোসেন চৌধুরী দিপুর সহধর্মিণী ও চাঁদপুর জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সুবর্ণা চৌধুরী বীণা।
উঠোন বৈঠকে সভাপ্রধানে এখলাছপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শামীমা নাছরিন সুহিনুর ও পরিচালনা করেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন।
আরো বক্তব্য উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি পারভীন শরীফ, ছেংগারচর পৌর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শিউলী আক্তারসহ মহিলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের মহিলা নেতৃবৃন্দ। এ সময় বিপুলসংখ্যক নারীসহ সর্বস্তরের জনগণের উপস্থিতি ছিলো লক্ষ্যণীয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: