ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুরে পর্নোগ্রাফি মামলার আসামী গ্রেফতার

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৬, ২০২৩ ৫:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট কর্তৃক পর্নোগ্রাফি মামলার একজন আসামীকে গ্রেফতার করা হয়েছে।
চাঁদপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলামের বিপিএম, পিপিএম-এর দিক নির্দেশনায় ইনচার্জ সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিট, চাঁদপুরের তত্ত্বাবধানে সোমবার (২৫ ডিসেম্বর) হাজীগঞ্জ থানা এলাকা হতে এজহারনামীয় আসামী মোঃ আরিফ হোসেন (২৪)কে গ্রেফতার করা হয়।
সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন ইউনিটের এসআই সাইফুর রহমান সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে হাজীগঞ্জ থানা এলাকা হতে পর্নোগ্রাফি মামলার এজাহারনামীয় আসামী মোঃ আরিফ হোসেন (২৪) (পিতা-বিল্লাল হোসেন, মাতা-মোসাঃ রাবেয়া খাতুন, সাং-কোন্দ্রা, মাইজের বাড়ী, থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুর)কে হাজীগঞ্জ থানার মামলা নং-১৬, তারিখ-২৫/১২/২৩ খ্রিঃ ধারা-২০১২ সনের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ৮(২)/৮(৩)/৮(৭) মোতাবেক গ্রেফতার করেন এবং তার নিকট হতে একটি মোবাইল সেট জব্দ করেন।
উল্লেখ্য যে, উক্ত আসামী অজ্ঞাতসারে অত্র মামলার বাদী ও বাদীর স্ত্রীর অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও মোবাইলে ধারণ করে তা বাদীর ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠিয়ে বাদীর নিকট থেকে টাকা দাবি করে এবং বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে। বাদীর উক্ত অভিযোগের প্রেক্ষিতে আসামীকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। জেলা পুলিশের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: