ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

পরিবর্তনের পক্ষে গণজোয়ারের নেতৃত্ব দিবে বিএনএম : বিএনএম মহাসচিব

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৬, ২০২৩ ৪:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম)-এর মহাসচিব ও মুখপত্র এবং চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য প্রার্থী ড. মোহাম্মদ শাহজাহান বলেছেন, নির্বাচনী মাঠে নেমে সাধারণ মানুষের সাথে কথা বলেছি, তারা পরিবর্তনের পক্ষে। এতদিন তারা নেতৃত্ব নিয়ে হতাশায় ভুগলেও এখন তারা জেগে উঠেছে। বিএনএম-এর কর্মপন্থা ও আদর্শে তারা অনুপ্রাণিত। ফলে আমরা দৃঢ়ভাবে বিশ^াস করি, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ সংসদ নির্বাচনে পরিবর্র্তনের পক্ষে গণজোয়ারের নেতৃত্ব দিবে বিএনএম। আমরা মানুষকে আশ্বস্ত করতে সক্ষম হয়েছি, আমরা তথাকথিত রাজনৈতিক কর্মসূচির মাধ্যমে মানুষকে বিভ্রান্ত করতে চাই না। আবার সরকারের লুটপাটের যেই কর্মকৌশল, সেই পথেও আমরা ধাবিত হতে চাই না। আমাদের উদ্দেশ্য একটাই, সার্বজনীন মানবাধিকারের যেই ঘোষণা, তার সফল বাস্তবায়ন। আর এটি করতে সক্ষম হলেই আমরা একটি সুখি ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে সক্ষম হবো। এদেশের মানুষ একটু শান্তি চায়, দুর্নীতিমুক্ত সুষম উন্নয়ন চায়।
২৫ ডিসেম্বর সোমবার দুপুরে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে নির্বাচনী শো-ডাউনকালে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে তিনি এ কথা বলেন। প্রায় অর্ধশতাধিক গাড়ি বহর ও অসংখ্য নেতা-কর্মীকে নিয়ে তিনি উপজেলার প্রতিটি ইউনিয়ন ভ্রমণ করেন। তিনি পরিবর্তনের জন্যে নোঙ্গর প্রতীকে ভোট প্রার্থনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন নুরুল ইসলাম ইসলাম ফারুকী, নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক আঃ মমিনসহ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতা-কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: