ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জে তৃণমূল বিএনপি প্রার্থীর ইশতেহার ঘোষণা

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৬, ২০২৩ ৪:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) নির্বাচনী আসনে তৃণমূল বিএনপির সংসদ সদস্য প্রার্থী, কেন্দ্রীয় নেতা, সাবেক সহকারী এটর্নিং জেনারেল মোঃ আব্দুল কাদির তালুকদার তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।
২৫ ডিসেম্বর সোমবার দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাবে আয়োজিত অনুষ্ঠানে সোনালী আঁশ প্রতীক নিয়ে তৃণমূল বিএনপির প্রার্থী তার বক্তব্যে বলেন, নির্বাচনের সময় রাজনৈতিক দলগুলো ইশতেহার ঘোষণা করে জনগণের কাছে ভোট চায়। কিন্তু নির্বাচন গেলেই ইশতেহারের কথা ভুলে যায়। এর বাইরে গিয়ে আমি চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের প্রার্থী হিসেবে এই উপজেলাকে ঘিরে আমার কী কী পরিকল্পনা তার প্রকাশ করা উচিত। সেই লক্ষ্যে আপনাদের সামনে ফরিদগঞ্জকে নিয়ে আমি আমার পরিকল্পনার কথা তুলে ধরছি।
তিনি ইশতেহারে তার ৭ দফা তুলে ধরেন। এর মধ্যে উল্লেখযোগ্য হলো : এডিবির ৪৫ ভাগ স্থানীয় সরকার প্রতিষ্ঠানের মাধ্যমে ব্যয় করবো। টেকসই যোগাযোগ ব্যবস্থা ও অবকাঠামোগত উন্নয়ন করে ফরিদগঞ্জকে শ্রেষ্ঠ আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবো। এক বছরের মধ্যে ফরিদগঞ্জ পৌরসভায় পাঠাগার, ই-পাঠাগার স্থাপন, ফরিদগঞ্জবাসীর জন্য সর্বোচ্চ আদালতে আইনী সুবিধা দেয়ার সাথে সাথে প্রতি সপ্তাহে একদিন এলাকায় এসে মামলা বিষয়ে আইনী সহায়তা দেবো। গণমাধ্যমকে জনগণের মুখপত্র হিসেবে তুলে ধরতে প্রতিবছর শ্রেষ্ঠ সাংবাদিককে সম্মাননা প্রদান করবো।
প্রেসক্লাব সভাপতি মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ফরহাদের পরিচালনায় ইশতেহার ঘোষণা অনুুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ রনি মিয়া, রিয়াজুল ইসলাম, খোকন মিয়া, মোঃ মিলন, মোঃ সুলতান, মোঃ আক্তার হোসেন, মোঃ জায়েদ হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: