ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফেসবুকে কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে মিথ্যা অপপ্রচার

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৬, ২০২৩ ৪:০৫ পূর্বাহ্ণ
Link Copied!

কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেসবুক)-এ ফেক আইডি খুলে মিথ্যা, অসত্য ও মানহানিকর স্ট্যাটাস দিয়ে অপপ্রচারের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। গত বুধবার রাতে কচুয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ওমর ফারুক সাইম বাদী হয়ে কচুয়া থানায় ওই আইডির বিরুদ্ধে জিডি করেন। যার নং ১০৮৬, তারিখ ২০/১২/২০২৩ খ্রিঃ।
জানা গেছে, গত কয়েক মাস ধরে কে বা কারা ‘গধৎধি ঝধভধ’ নামের একটি আইডি থেকে ইলেকট্রনিক্স ওয়বেসাইট ও ডিভাইসের মাধ্যমে কচুয়া প্রেসক্লাবের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা অপমান, অপদস্থ ও কুরুচিপূর্ণ পোস্ট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার করে যাচ্ছে। বিষয়টি তদন্তপূর্বক ওই দোষী ব্যক্তি বা ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ। এদিকে কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা, মানহানিকর পোস্ট দেয়া গধৎধি ঝধভধ আইডি ব্যবহারকারীকে খুঁজছে কচুয়া থানা পুুলিশ।
এ ব্যাপারে কচুয়া থানার ওসি মোঃ মিজানুর রহমান জানান, কচুয়া প্রেসক্লাবের সাংবাদিকদের নিয়ে ফেসবুকে মানহানিকর পোস্ট দেয়ার বিষয়ে জিডির বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে এবং তদন্তপূর্বক দোষী ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: