ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ডিবি পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ পাঁচজন আটক

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২৩ ৬:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

মাদক বিরোধী অভিযানে ১৫ কেজি গাঁজাসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে চাঁদপুর ডিবি পুলিশ। পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-এর দিক-নির্দেশনায় ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জের তত্ত্বাবধানে ২৩ ডিসেম্বর শনিবার মতলব উত্তর থানাধীন হযরত শাহ সোলেমান ল্যাংটার মাজার প্রধান গেইটের সামনে রাস্তার উপর থেকে ১৫ কেজি গাঁজাসহ পাঁচজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ।
এসআই মাজহারুল হক সঙ্গীয় ডিবির ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এই সাফল্য পায়। অভিযানকালে মোঃ মোয়াজ্জেম হোসেন (৪৫)-এর হাতে থাকা একটি বাজারের ব্যাগে ৫কেজি গাঁজা, ২নং আসামী মোঃ তাবাবিল (২৮)-এর হাতে থাকা বাজারের ব্যাগে ২.৫ কেজি, ৩নং আসামী মোঃ আব্দুর রাজ্জাক সর্দার (৫৫)-এর হাতে থাকা বাজারের ব্যাগে ২.৫ কেজি, ৪নং আসামী মোঃ আবু হানিফ (৩০)-এর হাতে থাকা একটি বাজারের ব্যাগে ২.৫ কেজি ও ৫নং আসামী মোঃ সোহেল হোসেন (৪০)-এর হাতে থাকা একটি বাজারের ব্যাগে ২.৫ কেজিসহ সর্বমোট ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য অনুমান ৩ লাখ টাকা। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনের নির্দিষ্ট মামলা দায়ের করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায় যে, উদ্ধারকৃত গাঁজাগুলো তারা পরস্পর যোগসাজশে কুমিল্লার সীমান্তবর্তী এলাকা হতে ক্রয় করে রাতে ল্যাংটার মাজারে অবস্থান করে সকালে মুন্সীগঞ্জ জেলায় নিয়ে যেতো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: