ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

মতলব উত্তরের বাগানবাড়ি ও দুর্গাপুরে মায়া চৌধুরীর উঠোন বৈঠক

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২৩ ৬:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, সামনে জাতীয় সংসদ নির্বাচন। আর নির্বাচন আসলেই নড়েচড়ে বসে অনেকেই। কীভাবে দেশে অগ্নিসন্ত্রাস করবে, কীভাবে দেশ অচল করবে, অস্থির করবে তার পাঁয়তারা করে। কিন্তু দেশের মানুষ খুব ভালো করে বুঝে গিয়েছে তারা এসব করে ধ্বংস করার জন্যে, উন্নয়নের জন্যে নয়। দেশের মানুষ অন্ধকারে ফিরে যেতে চায় না। তারা আলোকিত বাংলাদেশ চায়। আর আওয়ামী লীগ জনগণের শক্তিতে বিশ্বাস করে। জনগণের ম্যান্ডেটে বিশ্বাস করে। এজন্যে জনগণকে নিয়ে আওয়ামী লীগের পথ চলা। আওয়ামী লীগের মূল শক্তিই জনগণ। ২৩ ডিসেম্বর শনিবার বাগানবাড়ি ইউনিয়নের কালীর বাজার ও দুর্গাপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর স্কুল এন্ড ডিগ্রি কলেজ মাঠে উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। আগামী ৭ জানুয়ারি রোববার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল থেকে বিকেল পর্যন্ত নৌকায় ভোট দিবেন। ফলাফল না নিয়ে কেউ ঘরে ফিরবেন না। কেউ কারো সাথে ঝগড়া-বিবাদ-মারামারি করবেন না। কেউ পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইলে পা সরিয়ে নিবেন। আচরণ বিধি লঙ্ঘন করবেন না। প্রয়োজন হলে আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তা নিবেন। তিনি বলেন, শেখ হাসিনা সরকার উন্নয়নের সরকার। শেখ হাসিনার সরকার বারবার দরকার। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশে শান্তি-শৃঙ্খলা বজায় থাকে ও সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটে।
বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা নান্নু মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসাইন মোহাম্মদ বাবুলের পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিন, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আয়ুব আলী গাজী, মিজানুর রহমান এসি মিজান, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার, ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার, ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৯নং ওয়ার্ড কমিশনার আকাশ কুমার ভৌমিক, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল্লা আল মামুন, আওয়ামী লীগ নেতা আব্দুস ছাত্তার ছন্দু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম, ইউপি সদস্য সেলিম মিয়া, সাবেক ইউপি সদস্য মিলন মুন্সী, মহিলা সদস্য তাকিয়া আক্তার প্রমুখ।
দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব প্রধানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন প্রধানের পরিচালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডঃ রুহুল আমিন, সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সিরাজুল ইসলাম লস্কর, যুগ্ম সাধারণ সম্পাদক আয়ুব আলী গাজী, মিজানুর রহমান এসি মিজান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি মাসুদ আলম কাজল, দুর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, দুর্গাপুর ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা প্রধান, যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান আরমান মুন্সি, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ডালিম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এসএম সেলিম রেজা, ফকরুল ইসলাম রনি, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসন রনি, ছাত্রলীগের সদস্য জুবায়ের হোসেন জনি প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: