ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

ফরিদগঞ্জে নৌকার প্রচারণায় অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৪, ২০২৩ ৫:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

অবশেষে আওয়ামী লীগের প্রতীক নৌকার হয়ে মাঠে নামলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান। গতকাল শনিবার বিকালে চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমানের সাথে নৌকার সমর্থনে উপজেলা সদরে পদযাত্রায় অংশ নেয়ার মাধ্যমে দীর্ঘদিনের মান অভিমান ভাঙ্গলেন।
পদযাত্রায় অংশ নেয়া অন্যরা হলেন আওয়ামী লীগ নেতা আমির আজম রেজা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তসলিম, সাবেক মেয়র মাহফুজুল হক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমেদ মজুমদার, যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, জেলা পরিষদের সাবেক সদস্য সাইফুল ইসলাম রিপন, বঙ্গবন্ধু গবেষণা পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুল হাসান সাউদ, বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আহছান হাবিব মামুন, পৌর কাউন্সিলর সাজ্জাদ হোসেন টিটু, সাবেক প্যানেল মেয়র খলিলুর রহমান, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক এসএম সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকী বিল্লাহ সোহাগ প্রমুখ।
এদিকে নৌকার পক্ষে ফরিদগঞ্জের নির্বাচনী মাঠে নামার কারণ ব্যাখ্যা করতে গিয়ে জাহিদুল ইসলাম রোমান বলেন, নির্বাচনে নৌকার জন্যে মনোনয়ন চেয়েছি। স্বতন্ত্র প্রার্থী হয়েছিলাম। তবে তা দলের বিরুদ্ধে গিয়ে নয়। আমি ও আমার পরিবার আজন্ম আওয়ামী লীগের অনুসারী। কখনোই আমরা নৌকার বিরুদ্ধে যাই নি, তাই যাওয়ার প্রশ্নই উঠে না। এবারও আমাদের দলের সভাপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ফরিদগঞ্জে এসেছি।
জাহিদুল ইসলাম রোমানকে স্বাগত জানিয়ে মুহম্মদ শফিকুর রহমান তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, যাদের রক্তে আওয়ামী লীগ ও নৌকার শ্লোগান গেঁথে রয়েছে, তারা কখনোই নির্বাচনে নৌকার বাইরে থাকতে পারে না। আজকেও আবার প্রমাণ হলো, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সদ্য সাবেক চেয়ারম্যান ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, যার পিতা চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক গণপরিষদ সদস্য অ্যাডঃ সিরাজুল ইসলাম পাটওয়ারী আজীবন আওয়ামী লীগের জন্য কাজ করেছেন। বঙ্গবন্ধুর নৌকা, আজ শেখ হাসিনার নৌকা। তিনি আমাকে নৌকা দিয়ে পাঠিয়েছেন। এই নৌকাকে তীরে ভেড়ানোর দায়িত্ব রোমানেরও রয়েছে। স্বাধীনতার প্রতীক নৌকা এবারো ফরিদগঞ্জে জয়ী হবেই। মুজিব আদর্শের সৈনিকরা মাঠে নামাই তার প্রমাণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: