ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

পৃথিবীর কোনো শক্তি নৌকার বিরুদ্ধে কথা বলে সফল হবে না : মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৩, ২০২৩ ৩:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-৫ নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম ২২ ডিসেম্বর দিনব্যাপী শাহরাস্তি উপজেলার টামটা উত্তর ও টামটা দক্ষিণ ইউনিয়নের বিভিন্ন এলাকায় পথসভায় বক্তব্য রাখেন। সকাল সাড়ে ৮টা থেকে রাত পর্যন্ত তিনি বেশ ক’টি পথসভায় বক্তব্য রাখেন। এ সময় ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা ব্যাপক উন্নয়ন করে যাচ্ছি। বহু ব্রিজ, কালভার্ট, রাস্তা পাকা করেছি। আমাদের এলাকায় শতভাগ বিদ্যুৎ দেয়া হয়েছে। জনগণের মধ্যে শান্তি শৃঙ্খলা বজায় রেখেছি। আমরা যে উন্নয়ন করেছি, আগামী ১শ’ বছরেও এতো উন্নয়ন কেউ করতে পারবে না। তিনি বলেন, আমার বিশ^াস জননেত্রী শেখ হাসিনা আমার প্রতি যে আস্থা ও বিশ^াস রেখেছেন, আপনারা ৭ তারিখ ভোট দিয়ে তার প্রতিফলন ঘটাবেন। ইনশাআল্লাহ আপনাদের ভোটে জয়যুক্ত হয়ে আবারও উন্নয়নে আপনাদের জন্যে কাজ করে যাবো।
এ সময় উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী, ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোশারফ হোসেন পাটোয়ারী, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আঃ মান্নান মোল্লা, সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহজালাল, ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী, টামটা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: