ঢাকাশনিবার , ২৩ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২৩, ২০২৩ ৩:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর-৩ (চাঁদপুর সদর ও হাইমচর) আসনে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি আপার নৌকার বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না বলে মন্তব্য করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান। ২২ ডিসেম্বর শুক্রবার বিকেলে সদর উপজেলার বাঘড়া বাজার ও বালিয়া ইউনিয়নের ফরক্কাবাদ বাজারে চাঁদপুর-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ¦ ডাঃ দীপু মনির নির্বাচনী প্রচারণা ও ভোটারদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন, চাঁদপুর সদর উপজেলায় প্রচুর নৌকার ভোটার রয়েছে। সব ভোটারকে আমরা ভোটকেন্দ্রে আনতে পারলে নৌকার বিজয় সুনিশ্চিত হবে। ডাঃ দীপু মনি চাঁদপুরে যে পরিমাণ উন্নয়ন করেছেন, ভোটাররা নৌকার উপর আস্থা রেখে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে নৌকায় ভোট দিয়ে তাঁকে বিপুল ভোটে বিজয়ী করবেন।
ড. মোহাম্মদ হাসান খান ভোটারদের উদ্দেশ্য বলেন, ডাঃ দীপু মনি গত ১৫ বছর যে পরিমাণ উন্নয়ন করেছেন, আগামী সংসদ নির্বাচনে তিনি বিজয়ী হয়ে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন। চাঁদপুর সদর ও হাইমচরবাসী উন্নয়নের পাশাপাশি শান্তিতে আছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দীপু মনির নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। চতুর্থবারের মত শিক্ষামন্ত্রী আলহাজ্ব ডাঃ দীপু মনিকে আপনাদের সেবা করার সুযোগ দিতে হবে। তিনি আরও বলেন, প্রতিটি ভোটারের ঘরে ঘরে নৌকার উন্নয়ন চিত্র পৌঁছে দিতে হবে। আওয়ামী লীগ সবসময় ঐক্যবদ্ধ। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না ইনশাআল্লাহ।
এর আগে বিকেল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসেবে বালিয়া ইউনিয়নের পূর্ব সাপদী ও পশ্চিম সাপদী নির্বাচনী ক্যাম্পের শুভ উদ্বোধন করেন অধ্যক্ষ ড. মোহাম্মদ হাসান খান। তিনি নেতা-কর্মীদের নৌকার প্রচারণায় দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এ সময় উক্ত নির্বাচনী কেন্দ্র কমিটির আহ্বায়ক সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য নেছার আহমেদ তালুকদার এবং সদস্য সচিব ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান বাবু উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক প্রধান শিক্ষক রুহুল আমিন হাওলাদার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জহির তালুকদার, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামাল ঢালী, ইউপি সদস্য নেছার আহমেদ তালুকদার, প্রভাষক জাহাঙ্গীর হোসাইন, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আলমগীর তালুকদার, সাবেক উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৯নং বালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর হোসেন নবীর, সাবেক ইউপি সদস্য তাহের খান, আওয়ামী লীগ নেতা জসীম খান, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তফা মোল্লা, ডাঃ সেলিম তালুকদার, আওয়ামী লীগ নেতা হাসান বেপারী, মাসুদ রায়হান তালুকদার, রাজু তালুকদার, বাবলু তালুকদার, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাউছার মাহিম, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক নূর মোহাম্মদ মুন্না, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মুরাদ খান, যুগ্ম আহ্বায়ক ইমন হোসেন মিজি, আসিফুল ইসলাম আসিফ, ইমন হোসেন মিজি, যুগ্ম আহ্বায়ক রুবেল খান, ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি নাহিয়ান মিজি, ইউনিয়ন ছাত্রলীগের সদস্য সিয়াম মিজিসহ ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: