ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

হাজীগঞ্জে পথসভায় মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ২০, ২০২৩ ৪:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

নৌকার বাইরে কাউকে ভোট দিবেন না। যে ব্যক্তি নৌকায় বসে নৌকাকে ডোবায় সে কি মানুষের জাত? নৌকাকে সম্মানিত করলে প্রধানমন্ত্রীকে সম্মানিত করবেন। নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা শান্তি-শৃঙ্খলার প্রতীক। সুতরাং নৌকায় থেকে কোনো ভালো মানুষ নৌকার বিরুদ্ধে যেতে পারে না। মঙ্গলবার হাজীগঞ্জের হাটিলা পশ্চিম ইউনিয়নের ধড্ডা খালপাড়ের একটি পথসভায় এসব কথা বলেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। একই দিন বিকেলে কালচোঁ উত্তর ইউনিয়নের পিরোজপুর বাজার ও সন্ধ্যায় তারাপাল্লা বাজারে অনুষ্ঠিত নৌকা প্রতীকের নির্বাচনী পথসভায় তিনি দলীয় নেতা-কর্মী ও সমর্থকসহ সর্বস্তরের জনসাধারণের উদ্দেশ্যে এ বক্তব্য দেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একবার নয়, দুইবার নয়, ছয় বার নৌকা প্রতীক আমাকে দিয়েছেন। আমি গত ৫ বারের মধ্যে ৪ বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি এবং আপনাদের সহযোগিতায় ব্যাপক উন্নয়ন কাজ করেছি। আবারো নৌকা প্রতীক নিয়ে আপনাদের মাঝে এসেছি। এবার আমি নির্বাচিত হলে কর্মসংস্থানের ব্যবস্থা করবো। কারণ গত ১৫ বছরে দুই উপজেলার সিংহভাগ উন্নয়ন কাজ সম্পন্ন করেছি। অল্প কিছু কাজ বাকি আছে।
মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেন, যেহেতু উন্নয়ন করার মতো আর কোনো কাজ বাকি থাকবে না, তাই আগামীতে বৃদ্ধ বাবা-মা ও তরুণদের জন্যে কাজ করবো। এর মধ্যে তরুণ-যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা, বাবা-মা যাতে দু’বেলা পেট ভরে খাবার খেতে পারে এবং চিকিৎসার জন্যে কেউ যেন জায়গা-জমি বিক্রি করতে না হয়, সেজন্যে আমি সংসদে উপস্থাপন করবো এবং প্রধানমন্ত্রীর কাছ থেকে সে দাবি আদায়ে জোর চেষ্টা করবো। এদিন বেলা ৩টায় হাটিলা পশ্চিম ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও ধড্ডা পপুলার উচ্চ বিদ্যালয়ের সভাপতি হুমায়ুন কবির লিটনের সভাপ্রধানে ধড্ডা খালপাড় বাজারে অনুষ্ঠিত পথসভায় আরো বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ মোঃ আহছান হাবীব, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাকির হোসেন লিটু।
আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন টিপুর সঞ্চালনায় স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য দেন। এরপর কালচোঁ উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানীয়ার সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান পলাশের সঞ্চালনায় পিরোজপুর বাজারে ইউপি সদস্যদের পক্ষে বক্তব্য দেন সৈয়দ আহম্মদ রতন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দের পক্ষে মাহফুজুর রহমান মুন্না প্রমুখ।
এরপর সন্ধ্যায় একই ইউনিয়নের তারপাল্লা বাজারে পথসভা অনুষ্ঠিত হয়। পথসভাগুলোতে জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবীব অরুণ, বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু তাহের, উপজেলা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব মোঃ সেলিম, অধ্যাপক স্বপন কুমার পাল, গাজী বিল্লাল হোসেন, হাজী জসিম উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি শাহাদাত হোসেন রানা, সাধারণ সম্পাদক শুকুর আলম গাজীসহ উপজেলা ও স্ব স্ব ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাব্বিসহ হাটিলা পশ্চিম ও কালচোঁ উত্তর ইউনিয়ন এবং সকল ওয়ার্ডের দলীয় নেতা-কর্মী ও সমর্থকসহ পথসভাগুলোতে কয়েক শতাধিক লোক উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: