ঢাকামঙ্গলবার , ১৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

সর্বাত্মক হরতাল পালনে জেলা বিএনপি সেক্রেটারীর আহ্বান

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ১৯, ২০২৩ ৪:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর জেলার সর্বত্র আজকের সকাল-সন্ধ্যা সর্বাত্মক হরতাল পালন করার জন্যে দলীয় নেতা-কর্মীসহ চাঁদপুরবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম। এক বিবৃতিতে তিনি বলেন, সরকারের পদত্যাগ, নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও কারাবন্দি নেতা-কর্মীদের মুক্তির এক দফা এবং ঘোষিত তফসিল বাতিলের দাবিতে কেন্দ্রঘোষিত সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে বিএনপি।
তিনি বলেন, জনগণের বিরুদ্ধে এটি তামাশার নির্বাচন। রাষ্ট্রের হাজার হাজার কোটি টাকা খরচ করার কোনো প্রয়োজন নেই। ফলাফল কী হবে, আওয়ামী লীগ ও তার ঘরানার পাতানো নির্বাচন জনগণ বুঝে গেছে।
দেশের গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠায় এই হরতাল সফল করুন।
উল্লেখ্য, সরকারের পদত্যাগ, নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন ও কারাবন্দি নেতা-কর্মীদের মুক্তির একদফা এবং ঘোষিত তফসিল বাতিলের দাবিতে সোমবার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছিলো বিএনপি। তবে কুয়েতের আমিরের মৃত্যুতে রাষ্ট্রীয় শোকের কারণে এই কর্মসূচি পরিবর্তন করে দলটি। পূর্বঘোষিত সোমবারের হরতাল একদিন পিছিয়ে আজ ১৯ ডিসেম্বর মঙ্গলবার ডাকা হয়।
গত রোববার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এক ভার্চুয়াল সংবাদ ব্রিফিংয়ে এ কথা জানান।
সারাদেশের ন্যায় চাঁদপুরেও শান্তিপূর্ণ সর্বাত্মক হরতাল পালন করতে চায় স্থানীয় বিএনপি। তারা জনগণকে সাথে নিয়ে আজকের হরতাল সফল করবেন বলে জানিয়েছেন চাঁদপুর জেলা বিএনপি সাধারণ সম্পাদক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: