ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সরকারের নানা পরিকল্পনা রয়েছে : মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ১১, ২০২৩ ৭:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

ইউএনডিপি ও চায়না সরকারের যৌথ উদ্যোগে বাংলাদেশ সরকারের মাধ্যমে চাঁদপুর পৌরসভার প্রান্তিক জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন প্রকল্পে সুবিধাভোগী ৩৩টি পরিবারের ৩৩ জনের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।
গতকাল রোববার দুপুরে চাঁদপুর পৌরসভার আয়োজনটি পৌরসভা কার্যালয়ের সম্মুখে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র মোঃ জিল্লুর রহমান জুয়েল। এ সময় তিনি বলেন, ইউএনডিপির অর্থায়নে এই ইলেকট্রিক সেলাই মেশিনগুলো ক্রয় করা হয়েছে। আপনাদের আয় বাড়ানোর জন্যে এই মেশিনগুলো দেয়া হচ্ছে। মেশিনগুলো অত্যন্ত উন্নতমানের সেলাই মেশিন। এসব মেশিন গার্মেন্টসে ব্যবহার হয়। আপনাদের আয় বাড়লে আরো মেশিন দেয়া হবে। সরকার বিদেশীদের সাথে ভালো সম্পর্ক তৈরি করার কারণে তারা আমাদের দেশে অর্থায়ন করছে, এজন্যে সরকারকে ধন্যবাদ জানাই। আগামীতেও আপনাদের প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে আমাদের আরো পরিকল্পনা রয়েছে, পর্যায়ক্রমে সেগুলো বাস্তবায়ন করা হবে।
এ সময় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার নির্বাহী কর্মকর্তা আবুল কালাম ভূঁইয়া, সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার সিএনআরএস মোখলেছুর রহমান সুমন, টাউন ম্যানেজার (এলআইপিসি, ইউএনডিপি) চাঁদপুর আব্দুল হান্নান ও ইউএনডিপির কনসালটেন্ট কামাল উদ্দীন আহমেদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: