ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

দিপু চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় ছেংগারচর পৌরসভায় দোয়া

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ৯, ২০২৩ ৫:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপুর আত্মার মাগফেরাত কামনায় খতমে কোরআন, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। গত ৭ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে ছেংগারচর পৌরসভা কর্তৃক আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক মন্ত্রী ও মরহুম দিপু চৌধুরীর পিতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম।
মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, পিতার কাঁধে পুত্রের লাশ যে কত ভারী পুত্রহারা একজন পিতাই সেটা বুঝে। যে পিতা নিজ প্রাণপ্রিয় পুত্রের লাশ কাঁধে বহন করেছেন একমাত্র তিনিই জানেন এর ভার কতটুকু। কোলে পিঠে করে বড় করা কলিজার টুকরো সন্তান হারানোর যন্ত্রণা যে কতটা তীব্র সেই জানে যে হারায়। মহান আল্লাহর কাছে দোয়া করি সে যেনো জান্নাতবাসী হয়।
তিনি আরো বলেন, আপনারা সবাই দিপুর জন্যে দোয়া করবেন। মিলে মিশে থাকবেন। রাজনৈতিক প্রতিহিংসার বশীভূত হয়ে কেউ ঝগড়া-বিবাদ করবেন না।
ছেংগারচর পৌরসভার মেয়র লায়ন আরিফ উল্লাহ সরকারের সভাপতিত্বে এবং পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাউন্সিলর শাহজাহান মোল্লার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন বেপারী, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশফাক চৌধুরী মাহি।
দোয়ানুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও আওয়ামী লীগ নেতা মিয়া মোঃ জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান (এসি মিজান), ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সদস্য আহসান হাবিব হাসন, পৌর যুবলীগের সভাপতি আমিনুল বেপারী, সাধারণ সম্পাদক জাকির খান, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম, তোফায়েল আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক আলী নূর বেপারী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, ছেংগারচর কলেজ ছাত্রলীগের সভাপতি মনির হোসেন বেপারী, উপজেলা শ্রমিক লীগ নেতা শামীম প্রধান, সাবেক ছাত্রলীগ নেতা খোরশেদ আলম অপুসহ পৌর আওয়ামী লীগের অঙ্গ সংগঠন ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
সাজেদুল হোসেন চৌধুরী দিপু চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য ও দৈনিক চাঁদপুর প্রবাহ পত্রিকার সম্পাদক ছিলেন।
উল্লেখ্য, গত ২৮ নভেম্বর ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ২ ডিসেম্বর দিপু চৌধুরী মারা যান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: