ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

কচুয়া থানা পুলিশের অভিযানে ৩টি গরু উদ্ধার

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ৯, ২০২৩ ৫:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

উদ্ধারকৃত চোরাই তিনটি গরু নিয়ে বিপাকে পড়েছে কচুয়া থানা পুলিশ। গতকাল শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়নের সাদিপুরা চাঁদপুর গ্রামের রাস্তা থেকে উদ্ধার করা হয় তিনটি গরু। এ সময় একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়। তিনটি গরুর প্রকৃত মালিককে খুঁজে পাওয়া যায়নি।
পুলিশ সূত্রে জানা যায়, খারাপ আবহাওয়ায় সম্প্রতি কচুয়া উপজেলার বিভিন্ন গ্রাম থেকে বেশ কিছু গরু চুরি হয়েছে। চুরি যাওয়া গরু উদ্ধার এবং চোর চক্রকে ধরতে পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান শুরু করে। তন্মধ্যে সাদিপুরা চাঁদপুর গ্রাম এলাকায় শুক্রবার রাতে অভিযান চলাকালে একটি পিকআপ গাড়িকে সন্দেহ হলে তাদেরকে থামার জন্যে সংকেত দেয় পুলিশ। এ সময় চোর চক্র গরুসহ পিকআপ গাড়ি রেখে পালিয়ে যায়। উদ্ধারকৃত ৩টি গরুর প্রকৃত মালিক আজও খুঁজে পাওয়া যায়নি। জব্দকৃত পিকআপটির নম্বর হলো-ঢাকা মেট্রো ন ১৯-৫১১৫।
থানার উপ-পরির্দশক মোঃ মামুনুর রশিদ সরকার জানান, বর্তমানে মালিক খুঁজে না পাওয়ায় গরু ও পিকআপটি থানা হেফাজতে রয়েছে। প্রকৃত মালিককে উপযুক্ত প্রমাণ দিয়ে তা নিতে অনুরোধ করা হয়েছে। বিশেষ প্রয়োজনে ০১৩২০১১৬১০১ নাম্বারে যোগাযোগ করার জন্যে অনুরোধ জানানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: