ঢাকাশনিবার , ৯ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

হাজীগঞ্জ মুক্ত দিবস পালিত

রূপসী বাংলা ২৪.কম
ডিসেম্বর ৯, ২০২৩ ৫:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৮ ডিসেম্বর হাজীগঞ্জ মুক্ত দিবস পালিত হয়েছে। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে শুক্রবার আনন্দ র‌্যালি, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিটি হাজীগঞ্জ পশ্চিম বাজার থেকে শুরু হয়ে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভাস্থলে গিয়ে শেষ হয়।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু তাহেরের সভাপ্রধানে হাজীগঞ্জ বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন মাজিদ থেকে তেলাওয়াত করেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব ব্রিটিশ ও গীতা থেকে পাঠ করেন বীর মুক্তিযোদ্ধা রতন লাল চক্রবর্তী।
সভায় প্রধান অতিথি হিসেবে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের যুগ্ম মহাসচিব সৈয়দ আহম্মদ মজুমদার।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ মফিজুল ইসলাম বুলবুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বতু, মুক্তিযোদ্ধার সন্তান নাজমুল আহসান নয়ন, রবিউল আউয়াল বিপ্লব প্রমুখ। এ সময় মুক্তিযোদ্ধা ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: