ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুর-৫ আসনে মনোনয়নপত্র দাখিল করলেন মেজর রফিক

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ৩০, ২০২৩ ৬:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

হাজীগঞ্জে মনোনয়নপত্র দাখিল করেছেন চাঁদপুর-৫ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম। বুধবার (২৯ নভেম্বর) তিনি হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ রাশেদুল ইসলামের কাছে মনোনয়নপত্র দাখিল করেন। একই দিন দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা কামরুল হাসানের কাছেও মনোনয়নপত্র দাখিল করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আ.স.ম. মাহবুব-উল আলম লিপন ও জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ রোটাঃ আহসান হাবিব অরুণ।
মনোনয়নপত্র দাখিল শেষে মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন দিয়েছেন। নবম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর আমরা ব্যাপক উন্নয়ন করেছি এবং বিভিন্ন সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় সারা বাংলাদেশে কোটি কোটি মানুষ উপকৃত হয়েছে।
‘আমাদের শক্তি বঙ্গবন্ধুর আদর্শ’ উল্লেখ করে তিনি আরো বলেন, সরকারের পাশাপাশি দুর্যোগে আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে আমরা মানুষের পাশে দাঁড়িয়েছি। তার সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশের উন্নয়ন করে যাচ্ছেন। সেই উন্নয়নের সুফল পেয়েছে দেশের জনগণ। এটা আমাদের শক্তি।
মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম বলেন, আমার শক্তি জনগণ। এর বাইরে কোনো কিছুই মনে রাখতে চাই না। জনগণের শক্তির উপর আস্থা রেখে আমরা চলছি। আমার গভীর বিশ^াস, আমরা বিজয়ী হবো, মাননীয় প্রধানমন্ত্রী আবারো দেশের প্রধানমন্ত্রী হবেন এবং তাঁর হাত ধরেই দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত থাকবে।
মনোনয়নপত্র দাখিলের সময় মেজর (অবঃ) রফিকুল ইসলাম বীর উত্তম এমপির সাথে আরো উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোঃ আবু তাহের ও অধ্যাপক ফরহাদ হোসেন রতন, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ বিল্লাল হোসেন মজুমদার, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড. এম. আনোয়ার, হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাজী সেলিম, অধ্যাপক স্বপন কুমার পাল, সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী জসিম উদ্দিন, ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল মজুমদার, ইউসুফ প্রধানীয়া সুমন, মজিবুর রহমান, আবু তাহের প্রধানীয়া, পৌরসভার প্যানেল মেয়র মোহাম্মদ জাহিদুল আযহার আলম বেপারী, কাউন্সিলর মাইনুদ্দিন মিয়াজী, আলাউদ্দিন মুন্সী, কাজী মনির হোসেন, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির লিটন, এম. এ. হাশেম হাসু, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলিটারি, হাবিবুর রহমান লিটন, রোটাঃ এস. এম. মানিক, উপজেলা যুবলীগের আহ্বায়ক মাসুদ ইকবাল, যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন সোহেল, পৌর ছাত্রলীগের সভাপতি সোহেল আলম বেপারী, সাধারণ সম্পাদক মেহেদি হাছান রাব্বিসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।
অপরদিকে বুধবার সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জাসদ (হাসানুল হক ইনু ও শিরীন আখতার) প্রার্থী মোঃ মনির হোসেন মজুমদার। এদিন তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন উপজেলা জাসদের নেতৃবৃন্দ। তিনি জাসদ চাঁদপুর জেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: