ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

চাঁদপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ৩০, ২০২৩ ৬:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেছেন, অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনে নির্বাচন কমিশনের যে কোনো পদক্ষেপ বাস্তবায়নে চাঁদপুর জেলা পুলিশ বদ্ধপরিকর। তিনি ২৮ নভেম্বর মঙ্গলবার চাঁদপুর জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে প্রস্তুতিমূলক সভায় এ কথা বলেন।
জেলা ম্যাজিস্ট্রেট ও রিটার্নিং অফিসার কামরুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা তোফায়েল হোসেন। পুলিশ সুপার আরো বলেন, অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন আয়োজনে চাঁদপুর জেলা পুলিশ সর্বদা সচেষ্ট থাকবে। তিনি বলেন, নিরপেক্ষ ও বিশ্বাসযোগ্য নির্বাচন অনুষ্ঠানে নির্বাচন কমিশনের দিকনির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় এবং আইনানুগ সকল পদক্ষেপ বাস্তবায়নে সম্পূর্ণ পেশাদারিত্ব বজায় রেখে দায়িত্ব পালন করবে চাঁদপুর জেলা পুলিশ।
এ সময় চাঁদপুর নির্বাচন কর্মকর্তা, সকল উপজেলা নির্বাহী অফিসারবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জবৃন্দ, ডিআইও-১, ডিএসবি, চাঁদপুর সহ জেলা নির্বাচন অফিসের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: