ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

পুরাণবাজারে যুবককে ছুরিকাঘাত : আসামীর ৫ বছরের কারাদণ্ড

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ৩০, ২০২৩ ৬:০২ পূর্বাহ্ণ
Link Copied!

চাঁদপুর শহরের পুরাণবাজার বাতাসাপট্টি এলাকায় ছুরি দিয়ে নাঈম নামে যুবককে আঘাতের ঘটনায় আসামি জাকির হোসেন তারেককে ৫ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একই সাথে তাকে ৫ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। ২৯ নভেম্বর বুধবার দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নূরুল আলম সিদ্দিক এই রায় দেন। রায়ের সময় আসামি উপস্থিত ছিলেন। কারাদণ্ডপ্রাপ্ত জাকির হোসেন চাঁদপুর শহরের পুরাণবাজার রিফিউজি কলোনি এলাকার রকমান ছৈয়ালের ছেলে।
ঘটনার বিবরণে জানা যায়, ২০২১ সালের ২৬ এপ্রিল সকাল ১১টায় বাদীর জামাতা নাঈম পুরাণবাজার বাতাসা পট্টি তমাল ঘোষের দোকানের সামনে দিয়ে যাওয়ার পথে আসামি জাকির হোসেন ভিকটিম নাঈমকে ছুরি দিয়ে গলায়, ঘাড়ে ও পায়ে এলোপাতাড়ি আঘাত করেন। পরবর্তীতে এ ঘটনায় নাঈমের শাশুড়ি ময়না বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা তৎকালীন পুরাণবাজার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক লিলুছুর রহমান মামলাটি তদন্ত শেষে ২০২১ সালের ৩১ মে আদালতে চার্জশিট দাখিল করেন।
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এপিপি অ্যাডঃ নিজামুদ্দিন খান শাহাজাদা জানান, এ মামলায় ৮ জনের সাক্ষ্য হয়েছে। আদালত ৩২৬ ও ৩০৭ ধারায় অপরাধ প্রমাণিত হওয়ায় আসামীর উপস্থিতিতে কারাদণ্ড প্রদান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: