ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

ফরিদগঞ্জ উপজেলা পরিষদে আনুষ্ঠানিকভাবে চেয়ারম্যান হিসেবে অফিসে বসলেন জিএস তছলিম

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ৩০, ২০২৩ ৫:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তছলিম আহমেদ আনুষ্ঠানিকভাবে অফিসের কার্যক্রম শুরু করেছেন। ২৯ নভেম্বর বুধবার দুপুরে সদ্য অব্যাহতি নেয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমানের হাত ধরে তিনি চেয়ারম্যানের জন্য নির্ধারিত অফিসে কার্যক্রম শুরু করেন। এর আগে ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব লাভের বিষয়ে গেজেট প্রকাশের পর ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে কাজ করলেও গতকাল থেকে অফিস কার্যক্রম তিনি শুরু করলেন। এ সময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন আনসারি, মিজান গাজী, আমিনুল ইসলাম এমরান ও যুবলীগ নেতা ফজলে রাব্বি।
তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তছলিম বলেন, গত সাড়ে ৪ বছর সততার সাথে যেভাবে সদ্য বিদায়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান দায়িত্ব পালন করেছেন, আমিও তাঁর উত্তরসূরি হিসেবে সেইভাবে দায়িত্ব পালন করতে চাই। আশা করি তিনিসহ সকলে আমাকে সার্বিক সহযোগিতা করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: