ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন চালু করলো ছাত্রলীগ

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ৩০, ২০২৩ ৩:২২ পূর্বাহ্ণ
Link Copied!

শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মী, নতুন ভোটার, তরুণ প্রজন্ম ও শিক্ষার্থীদের প্রতিদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন চালু করেছে ছাত্রলীগ। এ সময় নেতা-কর্মীদের প্রতিদিন ৩০ মিনিট করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যে নিবেদন করতে বলা হয়।
২৮ নভেম্বর মঙ্গলবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন এবং সেক্রেটারি শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই ঘোষণা দেওয়া হয়।
বিজ্ঞপ্তিতে নেতা-কর্মীদের ৬টি নির্দেশনা প্রদান করা হয়। নির্দেশনাগুলো হলো–১. দেশরত্ন শেখ হাসিনার উন্নয়ন কর্মসূচি প্রচার করবে। ২. ঝসধৎঃ ইধহমষধফবংয কর্মসূচি সম্পর্কে তুলে ধরবে। ৩. করোনা ও বৈশ্বিক যুদ্ধ মোকাবিলা করে অর্থনৈতিক অগ্রযাত্রার প্রেক্ষাপট আলোকপাত করবে। ৪. বাংলাদেশের অগ্রযাত্রা বিরোধী গোষ্ঠী ও তাদের কর্মকাণ্ডের প্রতিবাদ জানাবে। ৫. ব্যক্তিগত একাউন্ট, বিভিন্ন গ্রুপ, পেইজ প্রভৃতিতে উল্লেখিত বিষয়গুলো তুলে ধরবে। ৬. সংশ্লিষ্ট বিষয়ে নিজের বক্তব্য লেখা, ভিডিওগ্রাফি, এনিমেশন, গ্রাফিক্স ডিজাইন, অনলাইন পেইন্টিং ইত্যাদি মাধ্যমে প্রকাশ করবে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাঙালিরজীবন-কর্ম-নিরাপত্তা-মর্যাদা-সম্পদ-সমৃদ্ধি-স্বাধীনতার স্থায়ী ঠিকানা, অপ্রতিরোধ্য- উন্নত-আত্মমর্যাদাশীল বাংলাদেশের প্রতীক, ভোটাধিকার-গণতন্ত্র-মানবাধিকার প্রতিষ্ঠার রক্ষাকবচ, স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনাকে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মী, নতুন ভোটার, তরুণ প্রজন্ম ও ছাত্রসমাজের প্রত্যেক বন্ধু সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিদিন ৩০ মিনিট শেখ হাসিনার জন্য নিবেদন করবে।’
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, “দেশরত্ন শেখ হাসিনাকে পুনরায় বাংলাদেশের প্রধানমন্ত্রী নির্বাচিত করতে সাধারণ জনতা, ছাত্রসমাজ, তরুণ প্রজন্ম ও নবীন ভোটার এবং বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা অঙ্গীকারবদ্ধ। তারা নিরলসভাবে দিন-রাত্রি বিভিন্ন সামাজিক মাধ্যম, হোয়াটসঅ্যাপ গ্রুপে কাজ করে চলেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারণার জন্য বিভিন্ন প্ল্যাটফর্মে ক্রিয়াশীল বাংলাদেশ ছাত্রলীগের তৎপরতা বৃদ্ধি করার নির্দেশনাও দেয়া হচ্ছে। এর পাশাপাশি তাদের এই ক্লান্তিহীন পথচলায় ‘নৌকার জন্য ৩০ মিনিট’ ক্যাম্পেইন হবে সময়োপযোগী ও গতিনির্ধারক।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: