ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর

অবরোধের নামে যারা হত্যা করে তারা মানুষ নয়

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২৯, ২০২৩ ৫:২২ পূর্বাহ্ণ
Link Copied!

অবরোধের নামে যারা হত্যা করে তারা মানুষ না। সাধারণ মানুষসহ পুলিশ, সাংবাদিক, বিচারপতি কেউই রেহাই পায়নি তাদের অত্যাচার থেকে। তারা দুর্নীতিতে সেরা। জাতীয় সংসদ নির্বাচনে আমাকে নৌকার মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তৃণমূল আওয়ামী লীগসহ সর্বস্তরের বিপুল উৎসাহ উদ্দীপনা দেখে আমি খুবই আনন্দিত। আপনাদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও ভালোবাসা দেখে বুঝাতে পারছি আমাকে কত ভালোবাসেন। আগামী ৭ জানুয়ারি নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আমার বিশ্বাস বিপুল ভোটের ব্যবধানে এ আসনে আপনারা নৌকাকে বিজয়ী করবেন।
তিনি আরো বলেন, এই আসনে আপনাদের ভোটে দুবার নির্বাচিত হয়েছি এবং মন্ত্রী হয়েছি। মতলবে আমি যে উন্নয়ন করেছি তা কেউ করতে পারেনি। একটি উপজেলা, ৩টি পৌরসভা, মায়া বীর বিক্রম সেতু, মায়া বীর বিক্রম সড়ক, রাস্তা-ঘাট, ব্রিজ কালবার্ট, স্কুল কলেজ, মসজিদ মাদ্রাসাসহ সকল ক্ষেত্রে উন্নয়নে ছিল শীর্ষে।
প্রধানমন্ত্রী সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন এবং মতলববাসীকে ধন্য করেছেন। আমরা সবাই মিলে এ আসনে নৌকাকে বিজয়ী করে নেত্রীকে উপহার দিতে দিবো।
২৮ নভেম্বর মঙ্গলবার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম ঢাকা থেকে নিজ বাড়ি মতলব উত্তর উপজেলার মোহনপুরে আগমন উপলক্ষে আনন্দ মিছিল ও বিশাল শোডাউন শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বৃহত্তর মতলব আওয়মী লীগের সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, মতলব পৌরসভার মেয়র আহলাদ হোসেন লিটন, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র রফিকুল ইসলাম জর্জ, উপজেলা আওয়মী লীগের আহ্বায়ক মিয়া মোহাম্মদ জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গাজী আয়ুব আলী, গাজী ইলিয়াছুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হানিফ দর্জি, রাধেশ্যাম বাবু চান্দু, সদস্য অ্যাডঃ সেলিম মিয়া, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য রিয়াজুল হাসান রিয়াজ, আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সদস্য আহসান হাবিব, ওবায়েদ উল্লাহ সিদ্দিকী কাজল, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি মনির হোশেন বেপারী, সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ষাটনল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম শরীফ উল্লাহ সরকার, ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আজমল হোসেন চৌধুরী, গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছানাউল্লাহ মোল্লা, জহিরাবাদ ইউনিয়ন আওয়মী লীগের সভাপতি মুক্তার কাজী, বাগানবাড়ি ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নানু মিয়া, ইউপি চেয়ারম্যান গাজী সেলিম, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবুবকর ছিদ্দিক খোকন, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান, এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান নেতা, সাদুল্লাপুর ইউপির সাবেক চেয়ারম্যান লোকমান হোসেন মুন্সী, বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হোসেন মোঃ বাবুল, কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবহান সরকার সুভা, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান মোঃ আবুল খায়ের, ফরাজিকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটিএম মজিবুর রহমান, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া, যুবলীগের সাধারণ সম্পাদক শরীফ কাজী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহির রায়হান, ফখরুল ইসলাম রনি, ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সিরাজুল ইসলাম ডাবলু, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিনহাজ উদ্দিন খান, যুগ্ম আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, শ্রমিকলীগ নেতা শামীম প্রধান, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসন কাজল প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: