ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আপন আলোয় উদ্ভাসিত
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. কবিতা
  9. কৃষি ও প্রকৃতি
  10. খুলনা
  11. খেলাধুলা
  12. গণমাধ্যম
  13. চট্টগ্রাম
  14. চাকুরি
  15. চাঁদপুর জেলার খবর
আজকের সর্বশেষ সবখবর

গৃদকালিন্দিয়ায় ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার পক্ষে সমাবেশ

রূপসী বাংলা ২৪.কম
নভেম্বর ২৯, ২০২৩ ৪:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়ার সমর্থনে ফরিদগঞ্জে নেতা-কর্মীরা মিছিল সমাবেশ করেছে। ২৮ নভেম্বর মঙ্গলবার বিকেলে উপজেলার রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া বাজারে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। গৃদকালিন্দিয়া আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বিশাল মিছিলটি বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।
পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান অহিদুর রহমানের সভাপ্রধানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাহেদ সরকার। এ সময় তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা-প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন প্রত্যাশীদের সমাবেশে ঘোষণা দিয়েছেন অংশগ্রহণমূলক নির্বাচনের জন্যে স্বতন্ত্র প্রার্থী হলেও কোনো আপত্তি নেই। তাছাড়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীদের পছন্দের প্রার্থী চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া। তাই আমাদের সকলের দাবি কারণেই তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। আমরা মাঠে আমাদের কাজ শুরু করেছি। ইনশাল্লাহ আমাদের বিজয় নিশ্চিত। কারণ দলের হাজার হাজার নেতা-কর্মী ছাড়াও আপামর জনসাধারণ আমাদের ভোট দেয়ার উন্মুখ হয়ে আছে। সাবেক এমপি মহোদয় সংসদ সদস্য থাকাকালীন যেভাবে এলাকায় এসেছেন এবং মানুষের জন্য কাজ করেছেন। তাতে মানুষ তাকে আবারো এমপি হিসেবে পেতে উন্মুখ হয়ে রয়েছে। আপনারা সকলে আগামী ৭ জানুয়ারি প্রতিটি কেন্দ্রে ভোটারদেরক কেন্দ্রে নিয়ে এসে আমাদের প্রার্থীকে ভোটদানের জন্যে কাজ করুণ।
¬বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন রূপসা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান ইসকান্দার মিয়া, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন কালু, উপজেলা যুবলীগের সদস্য জহিরুল ইসলাম, রুহুল আমিন রুবেল, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন, রূপসা দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতি কামরুল হাসান রুহিন, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান কাহার, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নন্দন চন্দ্র জয়, রূপসা উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউনুছ পাটওয়ারী, রূপসা দক্ষিণ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মুহিব, যুগ্ম আহ্বায়ক আবু সুফিয়ান রিটা, রূপসা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম সৈকত, প্রচার সম্পাদক মহিনুল ইসলামসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

%d bloggers like this: